Xiaomi Mi ম্যাক্স স্মার্টফোন 13 জুলাই তে সেল এ পাওয়া যাবে

Xiaomi Mi ম্যাক্স স্মার্টফোন 13 জুলাই তে সেল এ পাওয়া যাবে
HIGHLIGHTS

দ্বিতীয় সেল এর আয়োজন Amezon, Flipkart, Snapdeal, Paytm এবং TataClik এ হবে.

Xiaomi কিছু দিন আগে Mi ম্যাক্স স্মার্টফোন এর প্রথম সেল এর আয়োজন করে ছিল. এখন কোম্পানী জানিয়েছে যে, 13 জুলাই এই স্মার্টফোন দ্বিতীয় সেল আয়োজন করবে. এই সেল এ Mi ম্যাক্স স্মার্টফোন এর ৩GB Ram ও ৩২GB ইন্টারনাল স্টোরেজ সংস্করণ বিক্রয় এর জন্য উপলব্ধ করা হবে. এখনো অব্দি এইটা জানা যায়নি যে এই সেল এ 4GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ সংস্করণটি উপলব্ধ করা হবে না বা না.

বলে দি যে, ফোন র প্রথম সেল এর আয়োজন শুধুমাত্র mi.com উপর পরিচালিত করা হয়ে ছিল. কিন্তু দ্বিতীয় সেল এর আয়োজন Amezon, Flipkart, Snapdeal, Paytm এবং TataClik এ হবে.

মনে করিয়ে দি যে কিছু দিন আগে Xiaomi নিজের নতুন স্মার্টফোন Xiaomi Mi ম্যাক্স ভারতে লঞ্চ করে ছিল. ভারতে এই স্মার্টফোনটির দাম Rs.14.999 থেকে শুরু। ডিসপ্লে আকারের উপর ভিত্তি করে এই ডিভাইস ভারতে কোম্পানির এখনো পর্যন্ত বৃহত্তম স্মার্টফোন। এটা দুটি সংস্করণের মধ্যে উপস্থাপন করা হয়, স্ন্যাপড্রাগন 650 প্রসেসর, 3GB Ram এবং 32GB ইন্টারনাল স্টোরেজ এবং তার দ্বিতীয় সংস্করণে 652 স্ন্যাপড্রাগন প্রসেসর, 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ উপস্থিত। স্ন্যাপড্রাগন 650 প্রসেসর যুক্ত 4GB Ram এর মূল্য Rs.19.999.

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo