Xiaomi Mi Max 3 স্মার্টফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আর ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে

Xiaomi Mi Max 3 স্মার্টফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আর ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে
HIGHLIGHTS

সাওমি তাদের Xiaomi Mi Max 3 স্মার্টফোনটিকে পরের মাসে লঞ্চ করতে পারে, কোম্পানির CEO Lei Jun এই বিষয়ে জানিয়েছিলেন

সাওমি তাদের Xiaomi Mi Max 3  স্মার্টফোনটিকে পরের মাসে লঞ্চ করতে পারে। কোম্পানির CEO Lei Jun এই বিষয়ে জানিয়েছিলেন। আর এবার এই ডিভাইসটি লঞ্চ যত সামনে আসছে তত এই ফোনটির বিষয়ে বিভিন্ন গুজব  সামনে আসছে। আর এর স্পেক্সের বিষয় থেকেও এখান থেকে বিভিন্ন বিষয়ে জানা যাচ্ছে। আর এই লিস্টিং থেকে এই স্মার্টফোনের ছবি সামনে এসেছে। তবে কিছু দিন আগে এএকে নিয়ে আরও একটি লিক সামনে এসেছে আর একটি ছবি দেখা গেছে।

যেমনটা মনে করা হচ্ছিল যে এই ডিভাইসে কোম্পানি একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিন দিতে হবে। আর এর কারন এর ডিসপ্লে আরও বড় হবে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই লিস্টিং থেকে জানা গেছে যে এই ডিভাইসে একটি 6.99 ইঞ্চির একটি FHD+ ডিসপ্লে থাকবে। আর এই ডিভাইসটি দেখে এবার Xiaomi Mi 6Xয়ের একটি নতুন ভার্সান বলে মনে হচ্ছে। আর এও বলা যেতে পারে যে এটি এর সব থেকে বড় ভার্সান বলে মনে হচ্ছে।

এই ফোনটিকে অন্য স্পেক্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ডিভাইসে একটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এও দেখতে হবে যে কিছু কিছু এই বছরের অন্য স্মার্টফোন Xiaomi Redmi Note 5 Pro , Mi 6X, Mi 8 আর অন্য কিছু স্মার্টফোনের মতন লাগছে। এই ফোনটি 1.8GHz য়ের প্রসেসার হবে, আর এটি ছাড়া এতে 6GB র‍্যামের সঙ্গে 128GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। এই লিস্টিংটি থেকে জানা গেছে।

এই ফোনটিতে  থাকা ডুয়াল ক্যামেরার বিষয়ে যদি বলি তবে Xiaomi Redmi Note 5 Pro ফোনটিতে 12মেগাপিক্সালের আর 5মেগাপিক্সালের সেন্সার থাকতে পারে। আর এছাড়া এই ফোনে একটি 5400mAhয়ের ব্যাটারিও থাকতে পারে। আর এই ডিভাইসটিকে প্রথমে চিনে লঞ্চ করা হবে বলে জানা গেছে, আর এর পরে এটি ভারতে লঞ্চ করা হতে পারে।

ভায়াঃ

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo