Xiaomi Mi Max 3 Premium ভেরিয়েন্টের দাম লিক হ্যল, জুলাই মাসে অফিসিয়ালি লঞ্চ হতে পারে

Xiaomi Mi Max 3 Premium ভেরিয়েন্টের দাম লিক হ্যল, জুলাই মাসে অফিসিয়ালি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে সাওমি তাদের Xiaomi Mi Max3 স্মার্টফোনটিকে জুলাই মাসের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে লঞ্চ করতে পারে

জানা গেছে যে সাওমি তাদের Xiaomi Mi Max 3 স্মার্টফোনটি কে জুলাই মাসে প্রথম বা দ্বিতীয় সপ্তাহে লঞ্চ করতে পারে। আর এই স্মার্টফোনের লঞ্চের বিষয়ে নিশ্চয়তা কোম্পানির CEO ও দিয়েদিয়েছেন। আর এই ডিভাইসটি লঞ্চ হওয়ার আগে অনেক খবর আর গুজন সামনে এসেছে। আর এবার সাম্প্রতিক একটি লিক থেকে  এর দামও জানা গেছে ।

আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি 1699 ইউয়ান মানে 17,835টাকায় লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এর প্রিমিয়াম ভেরিয়েন্টের বিষয়ে কথা বলা হয় তবে এর 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ভেরিয়েন্টও লঞ্চ করা হতে আপ্রে আর এই দামটি এই ভেরিয়েন্টেরই হতে পারে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

আপনাদের বলে রাখি যে TENAA র কথা গুলি মিলে গেছে। এর স্পেক্সের বিষয়েও জানা গেছে। আর এই লিস্টিং থেকে এই স্মার্টফোনের ছবি সামনে এসেছে। তবে কিছু দিন আগে পর্যন্ত এর অন্য ছবিও দেখা গেছিল।

যেমনটা মনে করা হচ্ছিল যে এই ডিভাইসটি কোম্পানির তরফে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা জতে পারে। আর এই লিস্টিং থেকে এও জানা গেছে যে এটি একটি 6.99ইঞ্চির FHD+ ডিসপ্লে থাকবে। আর এই ডিভাসিটি ব্যাক থেকে দেখে Xiaomi Mi 6X  য়ের একটি নতুন ভার্সান বলে মনে হচ্ছে। আর এও বলা যায় যে এটি এই ফোনেরই বড় ভার্সান।

এই ফোনটির অন্যান্য স্পেক্সের বিষয়ে যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই  বছর লঞ্চ করা Xiaomi Redmi Note5, Mi 6X, Mi8 আর অন্য স্মার্টফোনের মতনই মনে হচ্ছে। এই ফোনে একটি 18GHz য়ের প্রসেসার আছে। আর এছাড়া এতে একটি 6GB র‍্যামের সবঙ্গে 128GB র স্টোরেজ দেওয়া হতে পারে। আর এই লিস্টিং থেকে এটি জানা গেছে।

এই ফোনে ডুয়াল ক্যামেরা Xiaomi Redmi nOte 5 Pro র মতনই 12মেগাপিক্সাল আর 5মেগাপিক্সালের হতে পারে। আর এতে একটি 5,400mAhয়ের ব্যাটারি থাকতে পারে।

ভায়াঃ

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo