Xiaomi Mi Max3 স্মার্টফোনটি TENAAতে দেখা গেছে, স্ন্যাপড্র্যাগন 636 আর 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ হবে

Xiaomi Mi Max3 স্মার্টফোনটি TENAAতে দেখা গেছে, স্ন্যাপড্র্যাগন 636 আর 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ হবে
HIGHLIGHTS

Xiaomi র CEO এর আগে এই বিষয়টি জানিয়েছিল যে তারা জুলাই মাসে নিজেদের Mi Max 3 স্মার্টফোনটিকে লঞ্চ করবে আর এবার এই ডিভাইসটি TENAAতে দেখা গেছে

Xiaomi র CEO এর আগে এই বিষয়টি জানিয়েছিল যে তারা জুলাই মাসে নিজেদের Mi Max 3 স্মার্টফোনটিকে লঞ্চ করবে আর এবার এই ডিভাইসটি TENAAতে দেখা গেছে। তবে অফিসিয়ালি এই ডিভাইসটির বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আর এই ডিভাইসটিকে নিয়ে বিভিন্ন খবর দীর্ঘ সময় ধরেই আমাদের কাছে আসছে। আর এবার এটি TENAAতে দেখা গেছে। আর এই লিস্টিং থেকে এই ডিভাইসের 3টি আলাদা আলাদা মডেল দেখা গেছে। আর এই মডেল নম্বরের কথা যদি আমরা বলি তবে তা M1804E4C, M1804E4T আর M1804E4A দেখা গেছে।

TENAAর লিস্টিং থেকে এই  ডিভাইসের 6.9ইঞ্চির স্ক্রিন দেখা গেছে। আর আপনাদের এও বলে রাখি যে এর আগেই এই ডিভাইসের বিষয়ে আরও অনেক খবর পাওয়া গেছে। আর এবার এও বলে রাখি যে ওয়েবোতে এই স্মার্টফোনটিকে নিয়ে অনেক খবর জানা গেছে। আর এও বলা হচ্ছে যে লঞ্চের আগে এই ডিভাইসটির বিষয়ে আরমা অনেক কিছু জেনে গেছি। আর এর সঙ্গে এর স্পেক্স শিটের ওপরে যদি খেয়াল রাখি তবে দেখা যাবে যে এই ডিভাইসটি মানে Mi Max 3তে Mi Max 2 য়ের তুলনায় বড় পরিবর্তন করা হয়েছে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন 

যদি এই ডিভাইসটির লিক স্পেক্সের বিষয়ে আমরা দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসে 6.99ইঞ্চির একটি ডিসপ্লে থাকতে পারে আর এর স্ক্রিন 18:9 অ্যাস্পেক্ট রেশিওর হওয়ার সম্ভবনা আছে। আর এছাড়া এতে কোয়াল্কমের লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 710চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর প্রসেসার হিসাবে Mi 8 SEসম্প্রতি চিনে লঞ্চ হবে। আর এই ডিভাইসটি আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এই ক্ষেত্রে কোম্পানি তাদের ট্র্যাডিশেন ব্জায় রাখবে বলেই মনে হচ্ছে। আর এই ডিভাইস্টি 4GB আর 6GB র‍্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে।

এই ফোনটিতে ছবি তোলার জন্য একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। আর এর প্রাইমারি সেন্সার 20মেগাপিক্সালের হতে পারে। আর এর সঙ্গে ডিভাইসে একটি 5,000mAhয়ের ব্যাটারি থাকতে পারে। আর যা কুইক চার্জ 3.0 সাপোর্ট করার সম্ভবনা আছে। আর এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 8.1 Oreo নির্ভর MIUI 10 য়ে কাজ করবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo