XIAOMI MI A2 2019 ডিসেম্বর সিকিউরিটি প্যাচের সঙ্গে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাচ্ছে

XIAOMI MI A2 2019 ডিসেম্বর সিকিউরিটি প্যাচের সঙ্গে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

অবশেষে Xiaomi MI A2 অ্যান্ড্রয়েড 10 সিকিউরিটি আপডেট পাচ্ছে

এই প্যাচ অ্যান্ড্রয়েড 10 য়ের ডার্ক মোড, জেসচার কন্ট্রোলের মতন একাধিক আপডেট নিয়ে এসেছে

অবশেষে শাওমি তাদের Mi A2 ফোনের জন্য অ্যান্ড্রেয়েড 10 য়ের আপডেট দিচ্ছে। XDA ডেভলাপারের রিপোর্ট অনুসারে দ্বিতীয় অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাচ্ছে। আর এর সঙ্গে এটি কোম্পানির কাস্টমার কেয়ার এক্সিকুউইটিভের থেকে প্রায় নিশ্চিত করা হয়েছে। আর এই খবরটি একজন গ্রাহকদের থেকে পাওয়া গেছে আর অন্য একজন গ্রাহক Mi A2 র আপডেটের একটি স্ক্রিন শট পোস্ট করেছে। আর এই লেটেস্ট আপডেট অ্যান্ড্রয়েড 10 য়ের সব স্ট্যান্ডার্ড আপডেট দিচ্ছে এর মধ্যে ডার্ক থিম, নোটিফিকেশান ডট, আর নতুন জেসচার মোড সব আছে। আর এই আপডেটের সাইজ 1.3GB আর এটি 2019 য়ের সিকিউরিটি প্যাচ পাচ্ছে।

নতুন অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট শাওমির ফোনের জন্য আশা শুরু করেছে। আর এর মধ্যে Mi A2 আর Mi A3 র নাম আছে।  XDAর রিপোর্ট থেকে জানা গেছে এই আপডেটে অল্প কিছু ইস্যু আছে আর এটি ভবিষ্যতে  VoWiFi কলিংয়ের ফেসিলিটি দেবে। আর সঙ্গে UI আরও অনেক কিছু দেবে। আর এর সঙ্গে এটি ওভার হিটিং ইস্যু আছে। আর এর সঙ্গে আপনারা এই আপডেট অটোমেটিকালি পাবেন।

2018 সালে Mi A2 অ্যান্ড্রয়েড 8 ওরিওর সঙ্গে লঞ্চ হয়েছিল আর পরে এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পেয়েছিল। আর এই ফোনটির প্রাথমিক দাম 11,999 টাকা। আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 660 SoC , 5.99 ইঞ্চির LCD ডিসপ্লে আছে আর এর সঙ্গে এই ফোনে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 6GB র‍্যাম অপশান পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 3000mAh য়ের ব্যাটারি পাবেন। আর ফোনটি 18W ফাস্ট চার্জ সাপোর্ট করবে। আর এই ফোনে আপনারা 12+20 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন আর ফোনের ফ্রন্টে আছে একটি 20Mp র ক্যামেরা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo