Xiaomi Mi A1 ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে

Xiaomi Mi A1 ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Xiaomi Mi A1 ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে, দুটির ক্যামেরাই 12MP’র, এর মধ্যে একটি টেলিফটো লেন্স আর অন্যটি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স যুক্ত

Xiaomi Mi A1 ফোনটি মাত্র কয়েক মাস আগেই ভারতে লঞ্চ করা হয়েছিল। আর এবার এই ডিভাইসটির ওপর 1000 টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। ভারতে এই ফোনটির দাম 14,999 টাকা।

আর এবার অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে এই ফোনটি ডিস্কাউন্টের সঙ্গে কিন্তেপাওয়া যাচ্ছে। ডিস্কাউন্টের পরে এইফ ফোনটি আপনি মাত্র 13,999 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এটি নো ক্সট EMI তেও কিনতে পাওয়া যাচ্ছে।

Xiaomi Mi A1 ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে, দুটির ক্যামেরাই 12MP’র, এর মধ্যে একটি টেলিফটো লেন্স আর অন্যটি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স যুক্ত। আর এর সঙ্গে এই ফোনটিতে আনলিমিটেড স্টোরেজ অপশানও দেওয়া হয়েছে।

Xiaomi Mi A1 ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার যুক্ত। এই ফোনের র‍্যাম 4GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64GB। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যেতে পারে। এই ফোনটিতে 5.5-ইঞ্চির ডিসপ্লে যুক্ত। এই ডিসপ্লেটি 2.5D কার্ভড গ্লাস যুক্ত। আর এর রেয়ারে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo