Xiaomi তাদের Mi A1 স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট ফিরিয়ে নিল!

Xiaomi তাদের Mi A1 স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট ফিরিয়ে নিল!
HIGHLIGHTS

কিছু দিন আগে সাওমি তাদের Mi A1 স্মার্টফোনটির জন্য অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট দেওয়া শুরু করেছে যা কিছু বাগসের জন্য ফিরিয়ে নেওয়া হল

কিছু দিন আগে সাওমি তাদের প্রথম Mi A1 স্মার্টফোনের জন্য নতুন অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট দেওয়া শুরু করেছিল আর এখন পাওয়া একটি রিপোর্ট অনুসারে এটি বন্ধ করে দেওয়া হয়েছে। রেডিটয়ে Mi A1 ইউজার্স রা অভিযোগ করেন যে এই স্মার্টফোনে OTA আপডেট নোটিফিকেশান দেখানো বন্ধ হয়ে গেছে, তবে কোম্পানি এই বিষয়ে কিছু বলেনি। কিছু Mi A1 আপডেট আপডেটের পরে টেক্সট মেসেজ ডিলিট হওয়া আর সেফটিনেট ফেলিওয়্র সমস্যার কথা বলেছেন আর যার ফ্লে আপডেট বন্ধ হয়েছে বলে মনে করা হয়। আর আসা করা হচ্ছে যে এই আপডেট আগামী কিছু দিনের মধ্যে আরও একবার দেওয়া হবে।

এর আগেও সাওমি এই ধরনের সমস্যার সম্মুখীন হয়েছিল। আর এই বছরের প্রথমে অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট দেওয়া শুরু করেছিল সেই সময়ে কিছু বাগ থাকার কারনে সেই আপডেট থেকে পিছিয়ে আসে। অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেটের বিষয়ে কিছু দিন আগেই জানা যায়। আর যে সব ইউজার্সরা এই আপডেট পেয়েছেন তারা টেক্সট মেসেজ ডিলিট হওয়ার সমস্যার সম্মুখীন হন। আর এওই সময়ের বেশিরভাগ স্টক SMS অ্যাপ ইউজার্সদের সামনে এসেছিল থার্ড পার্টি SMS অ্যাপে কোন সমস্যা দেখা যায়নি।

আর এছাড়া কিছু ইউজার্সকে সেফটিনোট ফেলিয়ারের সমস্যার সমাধান করতে হয়েছে। আর কিছু ইউজার্সরা Mi ফোরামে ব্যাটারি ড্রেন ইস্যু করার অভিযোগ জানান, আর সেখানে কিছু কারনে এই আপডেটের পরে ব্যাটারি লাইফ বেরে গেছে। আর দেখতে হবে যে কোম্পানি আরও একবার Mi A1 য়ের জন্য অ্যান্ড্রয়েড 8.1 ওরিও কবে নিয়ে আসে, আর এও আপনাদের বলে রাখি যে এই আপডেট জুন 2018 সালে সিকিউরিটি ফিক্সে যুক্ত।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo