Xiaomi Mi A1 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের স্টেবেল আপডেট পেল

Xiaomi Mi A1 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের স্টেবেল আপডেট পেল
HIGHLIGHTS

সাওমি তাদের প্রথম অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস Mi A1 ফোনটির নতুন অ্যান্ড্রয়েড পাই OS আপডেট দিয়েছে

সাওমির Mi A1 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের স্টেবেল আপডেট পাওয়া শুরু করেছে। প্রায় দু মাস আগে ডিভাইসটি গিকবেঞ্চে দেখা গেছিল। সাওমি কিছু দিন আগে এই ডিভাইসের বিটা আপডেট দেওয়া শুরু করেছে।

আর এই আপডেটের সাইজ 1074MB আর এটি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেটের সঙ্গে এতে FM রেডিও আছে। আর অ্যান্ড্রয়েড পাইতে অ্যাডাপ্টিভ ব্যাটারি, অ্যাডাপ্টিভ ব্রাইটনেশ, নতুন নেগিভেশান সিস্টেম, ডিজিটাল ওয়েবলিং আর নতুন ভলিউম কন্ট্রোল মেনু আছে।

সোর্স অনুসারে এই আপডেটের পরিবর্তনে ডিভাইস গুলি পাওয়া শুরু করেছে। আর যদি সব ডিভাইসে এই আপডেট না আসে তবে কিছু সময়ের মধ্যে এই আপডেট এসে যাবে।

Xiaomi Mi A2 ফোনটি কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস। আর Xiaomi MI A1 ফোনটির বিষয়ে আমরা যদি বলি তবে এই ডিভাইসে কোম্পানি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসারের সঙ্গে লঞ্চ করেছে। আর এই ফোনে 4GB র‍্যামের সঙ্গে 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে 5.5 ইঞ্চির ডিসপ্লে আছে। আর এই ডিসপ্লে 2.5D কার্ভড গ্লাস যুক্ত। আর এই ফোনে রেয়ারে একটি ফিঙ্গার প্রিন্ট সেন্সার আছে। আর Xiaomi MI A1 ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে। আর এই দুটি ক্যামেরা 12MP র আর একটি টেলিফটো লেন্স আর একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo