XIAOMI MI 6 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের স্টেবেল আপডেট পাচ্ছে

XIAOMI MI 6 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের স্টেবেল আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

Xiaomi MI 6 ফোনটি নতুন আপডেট পাচ্ছে

2017 সালে এই ফোনটি লঞ্চ হয়েছিল

ফোনে স্ন্যাপড্র্যাগন 835 আছে

Xiaomi MI 6 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের স্টেবেল আপডেট পাওয়া শুরু করেছে। আর এই স্মার্টফোনটি 2017 সালে অ্যান্ড্রয়েড নৌগাটের সঙ্গে লঞ্চ করা হয়েছিল আর এবার এই ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাচ্ছে।

এই ফোনটি গত বছর অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পেয়েছিল আর সাওমির MIUI 10 আপডেট এটি পাচ্ছে আর সাওমি গত বছর অক্টোবর মাসে যে লিস্ট এনেছিল তাতে Mi 6 অ্যান্ড্রয়েড পাই আপডেট পাবে কিনা তা পরিষ্কার ছিল না। আর এই ডিভাইসটি এপ্রিল মাসে অ্যান্ড্রয়েড পাই বিটা(গ্লোবাল ভার্সান জুন) আপডেট পেয়েছে। আর এই ডিভাইসটির জন্য অ্যান্ড্রয়েড পাই বিটার স্টেবেল ভার্সান দেওয়া হয়েছে।

এই আপডট 10.4.1.0 ভার্সানে এসেছে আর এটি ধিরে ধিরে দেওয়া হচ্ছে আর এবার আপনাদের অপেক্ষা শেষ হচ্ছে কারন এবার আপনারা ফুল ফার্মওয়্যার ফাইল ডাউনলোড করতে পারবেন আর এটি আপনারা নিজেদের ফোনে স্টোরেজ কপি করে ইন্সটল করতে পারবেন, আর সিস্টেম আপডেট ম্যানুয়ালি আপডেট প্যাকেজ বাছতে পারবেন।

Mi 6 ফোনে আপনারা 5.15 ইঞ্চির FHD ডিসপ্লে পাবেন আর এই ফোনে গোরিলা গ্লাস 4 য়ের প্রোটেকশান আছে। ফোনটি স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনে ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে যা 12MP+12MP র ক্যামেরা পাচ্ছেন আর ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আছে। ফোনে আপনারা 3350mAh য়ের ব্যাটারি পাবেন। ফোনটি কুইক চার্জ 3.0 সাপোর্ট পাচ্ছে।

Mi 6 ফোনের জন্য অ্যান্ড্রয়েড পাই সব থেকে বড় শেষ OS আপডেট হলেও এই ফোনটি MIUI 11 য়ের আপডেট পেতে পারে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo