XIAOMI MI 10 স্ন্যাপড্র্যাগন 865 যুক্ত হবে

XIAOMI MI 10 স্ন্যাপড্র্যাগন 865 যুক্ত হবে
HIGHLIGHTS

ফোনে থাকবে 66W ফাস্ট চার্জ

স্ন্যাপড্র্যাগন 865 প্রসেসার যুক্ত হবে

কোয়াল্কম তাদের স্ন্যাপড্র্যাগন 865 প্রসেসার লঞ্চ করেছে আর এই বিষয়ে কিছু এখনও পর্যন্ত জানা জায়নি। আর বেশ কিছু স্মার্টফোন কোম্পানি বলেছে যে সামনের বছরে তাদের স্মার্টফোনে এই নতুন প্রসেসার থাকবে। আর এই ব্র্যান্ড গুলির মধ্যে অন্যতম শাওমি।

কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন Tech Summit য়ের সময়ে শাওমির কো ফাউন্ডার আর ভাইস চেয়ারম্যান Bin Lin প্ল্যান করেছে যে Mi 10 প্রথম ফোন হবে যা স্ন্যাপড্র্যাগন 865 মোবাইল প্ল্যাটফর্মে আসবে।

তবে এর আসগে স্যামসাংয়ের রেকর্ড দেখে এই টাউইটেল কোরিয়ান জায়েন্টও পেতে পারে বলে মনে হয়। আর পরবর্তী Mi ফ্ল্যাগশিও ফোন চিনের নতুন প্রসেসারর সঙ্গে আসবে। আর কোম্পানি তাদের Mi 10 Proডিভাইসের সঙ্গে এক সঙ্গে লঞ্চ করবে আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 865 প্রসেসার থাকতে পারে।

Mi 10 স্মার্টফোনটি 66W ফাস্ট চার্জ সাপোর্ট করে আর এই ফোনটির ডিজাইনের বিষয়ে এখনও কিছু জানা জায়নি। Mi 1          0 ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে আসতে পারে।

ওপ্পো জানিয়েছে যে কোম্পানি তাদের স্ন্যাপড্র্যাগন 865 যুক্ত ফ্ল্যাগশিপ ফোন সামনের বছরের প্রথম কোয়াটারে নিয়ে আসবে।

শাওমি তাড়াতাড়ি ভারতে তাদের প্রথম 108 মেগাপিক্সালের ক্যামেরা ফোন আনবে। Redmi Note 8 সিরিজের পরে এবার চিনে Mi Note 10 ডিভাইসটি ভারতে লঞ্চ করা হবে। আর এই ফোনটি চিনে Mi CC9 Proনামে লঞ্চ করা হয়েছে। আর এর পরে এই ডিভাইসটি আন্তর্জাতিক বাজারে Mi Note 10 নামে লঞ্চ করা হয়। আর এটি বিশ্বের প্রথম কমার্শিয়াল ডিভাইস যা Samsung ISOCELL Bright HMX সেন্সারের সঙ্গে 108MP ক্যাপচার করতে পারে। আর স্মার্টফোনটি কিছু বাছাই করা বাজারে পাওয়া যায় আর এবার এটি তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo