Xiaomi লঞ্চ করতে পারে দুটি মিনি স্মার্টফোন, থাকবে স্ন্যাপড্রাগন 870 প্রসেসর

Xiaomi লঞ্চ করতে পারে দুটি মিনি স্মার্টফোন, থাকবে স্ন্যাপড্রাগন 870 প্রসেসর
HIGHLIGHTS

Xiaomi ব্র্যান্ডের তরফে খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে দুটি লেটেস্ট মিনি স্মার্টফোন

এই দুটি হ্যান্ডসেট আসতে পারে স্ন্যাপড্রাগন 870 চিপসেটের সাথে

এই সিরিজের L3 মডেল আসার সম্ভাবনা রয়েছে 6.3 ইঞ্চির ডিসপ্লের সাথে

Xiaomi ব্র্যান্ডের তরফে ছোটো এবং কমপ্যাক্ট স্ক্রিন সাইজের স্মার্টফোন লঞ্চের কথা পরিকল্পনা করা হচ্ছিল অনেকদিন থেকেই। তবে এই বিষয়ে তেমন কিছুই বড়ো সিদ্ধান্ত নেয়নি কোম্পানি। তবে সম্প্রতি বেশ কিছু রিপোর্ট থেকে জানা গেছে যে শাওমি ব্র্যান্ড দুটি মিনি স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে। এই হ্যান্ডসেটগুলি টেক মার্কেটে হাজির হতে পারে সামনের কয়েক মাসের মধ্যেই।

আপাতত এই মডেলগুলি সম্পর্কে বিস্তারিত কিছু না জানা গেলেও অনলাইনে বেশ কয়েকটি রিপোর্ট লীক হয়েছে যেগুলি থেকে এই ফোনের স্পেসিফিকেশনগুলি কেমন হতে পারে তার ইঙ্গিত সামনে এসেছে।

GizmoChina সংস্থার রিপোর্ট অনুসারে শাওমি ব্র্যান্ড L3 এবং L3A নামে দুটি মিনি মডেল লঞ্চ করতে পারে। MIUI কোডিং সাইটে এই স্মার্টফোনগুলির দেখা মিলেছে। পাবলিকেশন সাইট থেকে জানা যাচ্ছে যে এই মিনি হ্যান্ডসেট ডিভাইসগুলি কাজ করতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 চিপসেটে। এই সিরিজের L3 মডেল আসার সম্ভাবনা রয়েছে 6.3 ইঞ্চির ডিসপ্লের সাথে।

এছাড়াও Redmi GM Lu Weibing –র তরফে Weibo সাইটে জানানো হয়েছে যে শাওমি ব্র্যান্ড কমপ্যাক্ট সাইজের স্মল স্ক্রিনের ফ্ল্যাগশিপ মডেলগুলিকে খুব শীঘ্রই লঞ্চ করতে পারে। তবে এই বিষয়ে Xiaomi ব্র্যান্ডের তরফে অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

Xiaomi ব্র্যান্ডের তরফে লেটেস্ট ফ্ল্যাগশিপ মডেল Xiaomi 12 Ultra লঞ্চের সম্ভাবনা রয়েছে। বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে যে এই প্রিমিয়াম ডিভাইস চিনের টেক মার্কেটে এই ডিসেম্বরেই হাজির হতে পারে। এই স্মার্টফোন আসতে পারে লেইকা পাওয়ারড অপটিকস ফেসিলিটির সাথে। এই হ্যান্ডসেটে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকতে পারে 200MP সেন্সর। এছাড়াও ডিভাইসে থাকতে পারে দুটি 50MP আলট্রা-ওয়াইড এবং পেরিস্কোপিক জুম লেন্স।

মনে করা হচ্ছে যে Xiaomi 12 Ultra স্মার্টফোন লঞ্চ করতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন 898 প্রসেসরে সাথে। এই লেটেস্ট স্ন্যাপড্রাগন চিপসেট লঞ্চ করার সম্ভাবনা রয়েছে সামনের মাসে।

ভারতের টেক মার্কেটে Redmi Note 11 মডেল লঞ্চ করার সম্ভাবনা রয়েছে Redmi Note 11T 5G নামে। এখনো পর্যন্ত যা জানা যাচ্ছে তাতে এই ফোন 30 নভেম্বর হাজির হতে পারে। বিভিন্ন লীক থেকে জানা যাচ্ছে যে Redmi Note 11T 5G কেনা যেতে পারে 16,999 টাকার আশেপাশে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo