বাম্পার অফার! 7 হাজার টাকা সস্তায় কিনুন Xiaomi-র দুর্দান্ত 5G Smartphone

Updated on 24-Nov-2021
HIGHLIGHTS

5G স্মার্টফোন Xiaomi 11 Lite NE 5G কিনতে পারবেন বাম্পার ডিসকাউন্ট এবং অফারের সাথে

সেলে Xiaomi ফোন 5 হাজার টাকা সস্তা হয় গিয়েছে

এই অফারটি ফোনের 6GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজ সহ ভ্যারিয়্যান্টের জন্য

Amazon India-তে শুরু হয়েছে ফ্যাব ফোন ফেস্ট। 28 নভেম্বর পর্যন্ত চলা এই সেলে আপনি Xiaomi-র জনপ্রিয় 5G স্মার্টফোন Xiaomi 11 Lite NE 5G কিনতে পারবেন বাম্পার ডিসকাউন্ট এবং অফারের সাথে। সেলে এই ফোন 5 হাজার টাকা সস্তা হয় গিয়েছে। ডিস্কাউন্টের পর এই ফোনের দাম 31,999 টাকা থেকে 26,999 টাকা কমে গিয়েছে। এই অফারটি ফোনের 6GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজ সহ ভ্যারিয়্যান্টের জন্য।

তবে, আপনি যদি এই ফোন কেনার সময় SBI-এর ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করেন, তবে আপনি 2 হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন। এছাড়াও, আপনার যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে, তবে আপনি 2 হাজার টাকার ইনস্ট্যান্ট ছাড়ের সুবিধা পেতে পারেন। আপনি সেল এবং ব্যাঙ্ক অফার মিলিয়ে এই ফোনটি 7 হাজার টাকা ছাড়ের সাথে কিনতে পারেন।

Xiaomi 11 Lite 5G NE এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি 1080×2400 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি ফুল HD + ডিসপ্লে অফার করছে। এই ডিসপ্লে 90Hz এর রিফ্রেশ রেট সহ আসে। ফোনে 8GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে। প্রসেসর হিসেবে এই ফোনে অক্টা-কোর Snapdragon 778G চিপসেট দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা রয়েছে।

এতে একটি 64-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এর সাথে একটি 8 মেগাপিক্সেল এর আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 5 মেগাপিক্সেল টেলি-ম্যাক্রো সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য, আপনি এই ফোনে 20 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখতে পাবেন। ফোনে পাওয়ার দিতে একটি 4250mAh ব্যাটারি রয়েছে, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :