Xiaomi Redmi 6 স্মার্টফোনটির পোস্টারে এর ফ্রন্ট ডিজাইনের বিষয়ে জানা গেছে, 12জুন এটি লঞ্চ হতে পারে

Xiaomi Redmi 6 স্মার্টফোনটির পোস্টারে এর ফ্রন্ট ডিজাইনের বিষয়ে জানা গেছে, 12জুন এটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

সাওমি খুব তাড়াতাড়ি তাদের Redmi সিরিজের নতুন একটি এন্ট্রি-লেভেলের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, 12জুন একটি ইভেন্টে এই ফোনটি লঞ্চ করতে পারে

সাওমি খুব তাড়াতাড়ি তাদের Redmi সিরিজের একটি নতুন এন্ট্রি-লেভেলের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। 12জুন একটি ইভেন্টে কোম্পানি তাদের Xiaomi Redmi 6 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। আর এর সঙ্গে কোম্পানি রেডমি সিরিজের একটি ভাল ডিভাইস নিয়ে আসছে।

আপনাদের বলে রাখি যে সাওমির প্রেসিডেন্ট Lin Bin একটি নতুন পোস্টার শেয়ার করেছেন, জার মাধ্যমে এই ডিভাইসের ফ্রন্ট ডিজাইনের বিষয়ে জানা গেছে । এই পোস্টারটিতে এই ফোনের ফ্রন্ট অনেকটাই দেখা গেছে। পোস্টারটি দেখে জানা গেছে যে সম্প্রতি TENAAতে যা দেখাগেছিল, আর এই পোস্টারের সঙ্গে তার অনেক মিল দেখা গেছে। TENNAতে দেখা ডিভাইসটিকে Redmi 6A বলা হচ্ছে।

আর 31মে কোম্পানি তাদের একটি ইভেন্টে Xiaomi Mi 8 স্মার্টফোন, Xiaomi Mi Band 3 আর MIUI 10 লঞ্চ করেছে। আর এবার এর একটি নতুন ডিভাইস মডেল নম্ব্র M1805D1SEনামে দেখা গেছে। আর এটি একটি মিড রেঞ্জ স্মার্টফোন বলা হচ্ছে। আর এই ডিভাইসটি 31মে লঞ্চ করার কথা ছিল তবে এটি তখন লঞ্চ করা হয়নি। আর এর মানে এই যে সম্প্রতি সার্টিফিকেশান সাইটে দেখা এই ডিভাইসটি Xiaomi Redmi 6 স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হতে পারে।

সম্প্রতি TENAAর লিস্টিং সামনে এসেছে আর আমরা যদি TENAA য়ের লিস্টিংয়ের বিষয়ে কথা বলি তবে এটি মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসের সাইজ 149.33×71.68x75mm আর এর ওজন 178গ্রাম। আর এও বলা হচ্ছে যে এটি প্রথম সাওমি বাজেট স্মার্টফোন হবে যা নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। এই ফোনটিতে একটি 5.84ইঞ্চির FHD+স্ক্রিন 2280×1080পিক্সালের সঙ্গে থাকতে পারে।

আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসে একটি অক্টা-কোর প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর এর ক্লক স্পিড 2.0GHz। আর এও বলা হচ্ছে যে এটি অক্টা কোর প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হতে পারে জার ক্লক স্পিড 2.0GHz হতে পারে। আর এও মনে করা হচ্ছে যে এই ফোনটিতে 625 কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন চিপসেট থাকতে পারে। আর এই ফোনে বেশ ক্টি র‍্যাম অপশানের সঙ্গে লঞ্চ করা হতে পারে। যা 2GB/3GB/4GB র‍্যাম আর 16GB/32GB/64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে আসতে পারে।

 

Digit.in
Logo
Digit.in
Logo