‘ওয়াটার ড্রপ নচ’ ডিসপ্লের সঙ্গে চিনে লঞ্চ হল Oppo A7

‘ওয়াটার ড্রপ নচ’ ডিসপ্লের সঙ্গে চিনে লঞ্চ হল Oppo A7
HIGHLIGHTS

ওপ্পো তাদের নতুন ডিভাইস Oppo A7 ফোনটি চিনের বাজারে নিয়ে এসেছে, এই ডিভাইসটি দুটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, এই ফোনের ফিচার্স আর দামের বিষয়ে কোম্পানি জানিয়েছে

স্মার্টফোন তৈরির কোম্পানি ওপ্পো তাদের নতুন ফোন  Oppo A7 একটি বাজেট ডিভাইস হিসাবে নিয়ে এসেছ। কোম্পানি এই ডিভাইসটি কিছু স্পেশাল ফিচার্সের সঙ্গে চিনে লঞ্চ করেছে। এই ফোনটিতে 4230mAh য়ের ব্যাটারি আছে। আর এর সবঙ্গে Oppo A7 ফোনটিতে কোম্পানির Hyper Boost প্রযুক্তি দেওয়া হয়েছে। আর এই প্রযুক্তির সাহায্যে ইউজার্সরা গেমিংয়ের ভাল অভিজ্ঞতা করতে পারবে। আর এর মাধ্যমে গেমিংয়ের সময়ে সিস্টেম পার্ফর্মেন্স আরও ভাল হবে।

আমরা যদি এই ডিভাইসের ফিচার্স দেখি তবে Oppo A7 ফোনটিতে আপনারা একটি 6.1 ইঞ্চির HD+ ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 SoC দেওয়া হয়েছে। আর এই ফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি চিনে প্রি-অর্ডার বুকিংয়ে CNY 1599 মানে প্রায় 16,500 টাকায় পাওয়া জাবে।আ র এই মোবাইল ফোনটির ব্যাক প্যানেলে ইউজার্সরা 3D হিট কার্ভড গ্রিটিং প্যাটার্ন পাবেন। আর যা মিরার্ড টেক্সচার নির্ভর। আর এই মোবাইল ফোনটি ইউজার্সরা দুটি কালার ভেরিয়েন্টে পাবেন-‘গ্লজ ব্লু’ আর ‘গ্লোরিং গোল্ড’।

Oppo A7 ফোনে আপনারা একটি 4230mAh য়ের ব্যাটারি পাবেন। আর কোম্পানি দাবি করেছে যে এই ফোনটিতে ইউজার্সরা 8 ঘন্টা পর্যন্ত ফোনে গেমিং করতে পারবেন। আর গেমিংয়ের ক্ষেত্রে এই ফোনে HyperBoost প্রযুক্তি দেওয়া হয়েছে যা Huawei র GPUTurbo প্রযুক্তিকে কমপিট করবে বলে মনে করা হচ্ছে। এই প্রযুক্তি গেমিং পার্ফর্মেন্সকা ভাল করবে।

এই ফোনের ক্যামেরা সেটআপ যদি দেখি তবে এই ফোনে 16MP র ক্যামেরার সঙ্গে AR স্টিকার্স আছে। আর এই ডিভাইসের ব্যাক প্যানেলে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে। আর এই ফোনেটি ভারতে কবের মধ্যে লঞ্চ হবে সেই বিষয়ে কিছু জানা যায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo