Display Hole Selfie ক্যামেরার সঙ্গে লঞ্চ হল Honor V20

Display Hole Selfie ক্যামেরার সঙ্গে লঞ্চ হল Honor V20
HIGHLIGHTS

Honor V20 ফোনটি চিনে অফিসিয়ালি লঞ্চ করা হয়েছে, স্মার্টফোনের কোম্পানি এই ফোনের স্পেসিফিকেশানের সঙ্গে এর দাম আর কোথা থেকে পাওয়া যাবে সেই বিষয়েও জানিয়েছে

বৈশিষ্ট্য

  • Kirin 980 SoC প্রসেসার যুক্ত স্মার্টফোন এটি
  • চিনের এর প্রাথমিক দাম CNY 2,999
  • এই ফোনট তিনটি কালার ভেরিয়েন্টে এসেছে

 

দীর্ঘদিনের প্রতীক্ষার পরে গত বুধবার কোম্পানি Honor V20 স্মার্টফোনটি punch-hole selfie camera ডিজাইনের সঙ্গে চিনে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনটির ডিজাইনের বিষয়ে যদি বলা হয় তবে এই ডিভাইসটি Huawei Nova 4 য়ের মতনই। আর এই লেটেস্ট স্মার্টফোনটির পেছনের দিকে ডুয়াল ক্যামেরা সেট-আপ দেওয়া হয়েছে।

আর আমরা যদি Honor V20 ফোনটির বিষয়ে কথা বলি তবে বলতে হবে যে এই ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর 48MP র Sony IMX586 রেয়ার সেন্সার, HiSlicon Kirin 980 SoC, একটি 25 MP র সেলফি ক্যামেরা আর 4,000mAh য়ের ব্যাটারি। আর এর সঙ্গে এতে লিঙ্ক টার্বো টেকনলজি দেওয়া হেয়ছে। আর এর সঙ্গে এটি চার্ম ব্লু, রেড আর মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। হনার এই ফোনটির Moschcino Edition ও লঞ্চ করেছে।

Honor Moschcino Edition ফোনটির প্রথম সেল 28 ডিসেম্বর করা হবে যা রেড আর ব্লু কালারে পাওয়া যাবে। Tmall, Vmall, Jingdong, Sunning.com য়ে এর প্রিবুকিং করা সম্ভব।

Honor V20 ফোনটির স্পেসিফিকেশান

Honor V20 Punch-hole সেলফি ক্যামেরা ডিজাইনের সঙ্গে পাওয়া যাবে। আর এই ফোনে সেলফি সেন্সার স্মার্টফোনের টপে বাঁ দিকে থাকবে। আর এর এই ফোনটিতে ব্যাক সাইডে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে। ব্যাকপ্যানেল গ্লসি গ্রেডিয়েন্ট ফিনিশ যুক্ত। Honor V20 ফোনটি আউট অফ বক্স অ্যান্ড্রয়েড 9.0 পাই নির্ভর MagicUI 2.0.1 য়ে চলবে। এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনটি ফুল HD+(1080x2310p) TFT LCD ডিসপ্লে যুক্ত। আর এই ফোনে কোম্পানির লেটেস্ট 7nm অক্টা কোর HiSlicon Kirin 980 SoC প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনের র‍্যাম 6GB আর 8GB র। আর এই ফোনের স্টোরেজ যথাক্রমে 128GB আর 256GB। এই ফোনটি মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করে না।

আমরা যদি Honor V20 ফোনটির ক্যামেরা সেটআপের দিকে দেখি তবে এই ফোনে 48MP র Sony IMX586 প্রাইমারি সেন্সার আছে আর এই ফোনের অ্যাপার্চার f/1.8, প্রতি সেকেন্ডে স্লো মোশান ভিডিও  960 ফ্রেমে করতে পারে। এই ফোনটি আটোফোকাস, AI HDR আর LED ফ্ল্যাশ যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে 3D Time of Flight (TOF) সেন্সার আছে আর এটি ডেপথ ক্যাপচার যুক্ত। ফ্রন্ট প্যানেলে f/1.0 অ্যাপার্চার যুক্ত 25MP র ক্যামেরা আছে। আর এটি ফিক্সড ফোকাস সেন্সার। এটি বাকি সব ফিচার যুক্ত।

এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি আছে আর এর সঙ্গে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ফোনটি লিঙ্ক টার্বো টেকনলজির সঙ্গে ফোনে ডেটা আর ওয়াই-ফাইয়ের মধ্যে সুইচ করতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo