স্ন্যাপড্র্যাগন 712, 48MP ক্যামেরার সঙ্গে VIVO Z5 চিনে 31 জুলাই লঞ্চ হবে

স্ন্যাপড্র্যাগন 712, 48MP ক্যামেরার সঙ্গে VIVO Z5 চিনে 31 জুলাই লঞ্চ হবে
HIGHLIGHTS

Vivo Z5 চিনে 31 জুলাই লঞ্চ করা হবে

এই ফোনে স্ন্যাপড্র্যাগন 712 চিপসেট আর 48MP ক্যামেরা থাকবে

আর এর সঙ্গে এই ফোনে 32MP র সেন্সার আর ওয়াটার ড্রপ নচ থাকবে

ভিভো তাদের Vivo Z5 ফোনটি চিনে 31 জুলাই লঞ্চ করবে। এই ফোনটি লঞ্চ হতে আর মাত্র কদিন বাকি আছে আর কোম্পানি এই ফোনের মেন স্পেসিফিকেশান জানিয়েছে। চিনের সোশাল মিডিয়া ওয়েবোতে প্রকাশিত একটি সিরিজ পোস্টারে এই ফোনের সুপার AMOLED ডিসপ্লে, একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ট্রিপেল ক্যামেরা সেটআপ আর 48MP সেন্সারের সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712 প্রসেসার আছে।

তবে কোম্পানি এই ফোনের হার্ডওয়্যারের বিষয়ে কিছু জানায়নি। এই ডিভাইসটি এর সঙ্গে TENAA তেও দেখা গেছে যেখানে এই ফোনের ওয়াটার ড্রপ নচের বিষয়েও বলা হয়েছে। আর এই ফোনের নচে 32MP র ক্যামেরা থাকবে।

Vivo Z5 Specs

 

আর এর সঙ্গে এই ফোনে একটি সুপার AMOLED ডিসপ্লে থাকবে তা আগেই বলা হয়েছে আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে বলেও এই পোস্টারে বলা হয়েছে। আর এর সঙ্গে TENAA লিস্টিং অনুসারে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 712 চিপসেট 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকবে বলা হয়েছে। আর এই ফোনটি এর সঙ্গে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ আর 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে আসবে বলেও রিপোর্ট করা হয়েছে।

ফোনের ব্যাকে ট্রিপেল রেয়ার ক্যামেরাতে 48MP মেন ক্যামেরার সঙ্গে থাকলেও এটি স্যামসাং না সোনি কোন সেন্সারের সঙ্গে আসবে তা এখনও জানা জায়নি। আর এই ফোনে 8MP র সেন্সার আর আল্ট্রা ওয়াইড লেন্স আর 2MP র ডেপ্তহ সেন্সার থাকতে পারে। ভিভো Z5 ফোনে আপনারা একটি বড় 4500mAh য়ের ব্যাটারি পাবেন আর এই ফোনটি 22.5W ফাস্ট চার্জ সাপোর্ট করতে পারে।

Vivo Z5 Specs

 

কোম্পানি হয়ত এর সঙ্গে এরত মিড রেঞ্জ ফোন ভিভো Zx চিনে লঞ্চ করতে পারে যা একটি পাঞ্চ হোল ডিজাইনের ফোন হতে পারে। সেখানে 16MP সেন্সার থাকতে পারে এর দাম CNY 1,398(আনুমানিক 14,000 টাকা) হতে পারে। এই ফোনে এর সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 SoC থাকতে পারে এই ফোনটি ট্রিপেল ক্যাএম্রা সেটআপ আর ব্যাক ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo