স্ন্যাপড্র্যাগন 660 AIE যুক্ত হবে Vivo Z1

স্ন্যাপড্র্যাগন 660 AIE যুক্ত হবে Vivo Z1
HIGHLIGHTS

ডিভাইসের টপে একটি নচ থাকবে আর বটমে ছোট বেজেলস থাকবে

সম্প্রতি Vivo ঘোষনা করেছিল যে কোম্পানি তাঁদের নতুন স্মার্টফোনের সিরিজ লঞ্চ করতে চলেছে। আর এই সিরিজের প্রথম স্মার্টফোন Vivo Z1 হবে যা আজকে কোম্পানি নিয়ে আসবে। কোম্পানি একটি নতুন টিজার পোস্টের মাধ্যমে এটা বলেছে যে Vivo Z1 স্মার্টফোনের বিষয়ে জানিয়েছে যে এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660AIE প্রসেসার থাকবে। কোম্পানির ফ্ল্যাগশিপ ডিভাইস Vivo X21 আর X21 UD তে এই চিপসেট আছে।

ডিভাইসের অন্যান্য স্পেসিফিকেশানের বিষয়ে কিছু জানা যায়নি তবে এখনও পর্যন্ত কোম্পানির দুটি টিজার থেকে জানা গেছে যে এই ডিভাইসের টপে একটি নচ থাকবে আর বটমে ছট বেজেল থাকবে।

Vivo Z1 একটি মিড রেঞ্জের ফোন হবে তবে কোম্পানি এই ডিভাইসের ফ্ল্যাগশিপ ডিভাইসের মতন চিপসেট দেবে আর আমাদের মনে হয় যে এই ডিভাইসে মেটলেয়ার আর ক্যামেরা ডিপার্টমেনে কিছু দুর্বলতা থাকবে।

আমরা যদি ফ্ল্যাগশিপ ডিভাইস Vivo X21য়ের বিষয়ে কথা বলি তবে এতে একটি 6.28ইঞ্চির FHD+ ডিসপ্লে আর 2280×1080 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে পাওয়া যাবে। আর এছাড়া এতে একটি 19:9 অ্যাস্পকেট রেশিও থাকবে। এই স্মার্টফোনে একটি নচও থাকবে। আর এটি কিছুটা iPhoneXয়ের মত্ন দেখতে হবে। আর এই স্মার্টফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 অক্টা-কোর প্রসেসার আছে আর এর ক্লক স্পিড 2.2GHz আর এর সঙ্গে ফোনে একটি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে আর এই স্টোরেজের সঙ্গে 128GB স্টোরেজ অপশানও আছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

ভায়াঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo