VIVO V17 ডায়মন্ড কাট ডিজাইনের সঙ্গে আসবে

VIVO V17 ডায়মন্ড কাট ডিজাইনের সঙ্গে আসবে
HIGHLIGHTS

এই মাসের শেষেই এই ফোনটি লঞ্চ হতে পারে

ভারতে ডিসেম্বরে কেনা যাবে বলে আশা করা হচ্ছে

ফোনে থাকবে চারটি ক্যামেরা

ভারতে খুব তাড়াতাড়ি ভিভো তাদের স্মার্টফোন Vivo V17 লঞ্চ করতে চলেছে এই সময়ে কোম্পানি তাদের Vivo V17 Pro স্মার্টফোনের বিক্রি বন্ধ করে দেবে। রাশিয়ান পাব্লিকেশান Hi-tech Mail তে পরবর্তী Vivo V17 ফোনের লাইভ ছবি দেখা গেছে।

Vivo V17 ফোনের ফ্রন্ট ইমেজ এর ডিসপ্লে আর টিয়ারড্রপ নচ দেখিয়েছে। ফোনের ডান দিকে ভলিউম রকার আর পাওয়ার কি দেওয়া হয়েছে আর ফোনের নিচে মাইক্রোফোন, USB C আর এক্সটার্নাম স্পিকার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা একটি ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট রিডার পাবেন।

Vivo V17 ফোনের ব্যাকে ডায়ম ন্ড শেপ ক্যামেরা মডিউল দেখা যেতে পারে।

আর আর আমরা এর সঙ্গে পরবর্তী Vivo S5 ফোনের পোস্টারও দেখেছি। আর Vivo V17 ফোনের ক্যামেরা সেটআপ Vivo S5 য়ের থেকে থেকে একটু আলাদা। Vivo V17 ফোনের রেয়ার প্যানেলে গ্লাস আছে।

পাব্লিকেশান জানিয়েছে যে Vivo V17 ফোনে 48MP র প্রাইমারি ক্যামেরা আছে। আর এই ডিভাইসে আপনারা কোন প্রসেসার পাবেন তা এখনও জানা জায়নি তবে ফোনে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকতে পারে। আর এই ফোনে আপনারা 4,500mAh য়ের ব্যাটারি পেতে পারেন।

Vivo V17 এই মাসের শেষে লঞ্চ হতে পারে আর এটি ডিসেম্বরে ভারতে কেনা যেতে পারে। এই ফোনের দাম প্রায় 25,00 0 টাকা (~$352) র কাছাকাছি হতে পারে।

এটি Vivo V1945A/T হতে পারে যা সম্প্রতি চিনের TENNA তে দেখা গেছে। আর সেখানে এই ফোনে 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে আর HD+ রেজিলিউশানের বিশেয় জানা গেছে । আর সেখানে এই ফোনে 4390mAh য়ের ব্যাতারির বিষয়ে বলা হয়েছে যা 18W ফাস্ট চার্জ সাপোর্ট করে।

Vivo V1945A/T য়ের ফ্রন্টে 32MP র সেলফি ক্যামেরা থাকবে আর এর সঙ্গে এর রেয়ার প্যানেলে 48MP র ক্যামেরা আর 8MP র ক্যামেরা সঙ্গে দুটি 2MP র ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে 6GB আর 8GB র‍্যাম থাকতে পারে। ফোনের স্টোরেজ 128GB আর 256GB র হতে পারে। আর এই ভিভোফোনের ইমেজ দেখা জায়নি।

ভায়াঃ  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo