Vivo V17 ফোনের তিনটি প্রধান বৈশিষ্ট্য

Vivo V17 ফোনের তিনটি প্রধান বৈশিষ্ট্য
HIGHLIGHTS

এই ফোনে আছে ফ্রন্ট গ্লাস ডিজাইন

ফোনের মেন ক্যামেরা 48MPর

ফোনে আছে ফাস্ট চার্জ সাপোর্ট যুক্ত ব্যাটারি

দিন কত দ্রুততার সঙ্গে এগিয়ে যায় 2020 সাল এই সবে নতুন বছরের শুরুর আনন্দে মশগুল ছিল সবাই আর এর মধ্যে কেটে গেল নতুন বছরের প্রায় একমাস। নাহ নতুন বছর আর তার গল্পের আসর আজকের জন্য না। আজকে আসলে আপনাদের বলব যে নতুন বছরের শুরুতে বা বলা ভাল গত বছরের শেষের দিকে লঞ্চ হওয়া ফোন Vivo V17 য়ের বিষয়েই আপনাদের বলতে চলেছি। আসলে অনেকেই এর মধ্যে অনেকেই হয়ত এই ফোনটি কিনেছেন বা এই ফোনটি কিনতে চান।

যদি এই ফোনটি কিনে থাকেন তা হলেও বা কিনতে চান বা কোনটিই না শুধুমাত্র এই ফোনে কিচ আছে জেনে সন্তুষ্ট থাকতে চান? আসলে সোজা কথায় এই যে এই নতুন Vivo V17 ফোনের কিছু টপ ফ্যাক্টের বিষয়ে আমরা আজকে আপনাদের বলব।

Vivo V17 ফোনের ডিজাইন আর ডিসপ্লে

সত্যি বলতে কি এই সময়ের স্মার্টফোন গুলি কেনার আগে আমরা অনেক সময়েই প্রথমে ফোনের লিক আর ডিজাইন দেখেই পছন্দ করে ফেলি। আর তাই স্মার্টফোনের বিষয়ে বলতে গেলে প্রথমেই এর লুক আর ডিজাইনের বিষয়ে বলে নেওয়া ভাল।

Vivo V17 ফোনে আপনারা ফ্রন্টে গ্লাস, আর ব্যাকে প্লস্টিক বডি পাবেন যা পালস্টিক ফ্রেমের সঙ্গে এসেছে, আর এই ফোনের ব্যাক সাইড গ্লসি আর তাই ফোনটি ব্যাক কভার দিয়ে ব্যাবহার করা উচিৎ।

এই ফোনে আছে 6.44 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে যা 20:9 অ্যাস্পেক্ট রেশিওর ফোন।

Vivo V17 ফোনের ক্যামেরা

এই ফোনটি যদি কিনতে চান তবে এইফনের কোয়াড রেয়ার ক্যামেরা ফোনটি কেনার একটি বড় কারন হতে পারে।

ফোনে আছে 48Mp র মেন ক্যামেরা যা f/1.8 অ্যাপার্চার যুক্ত আর এটি PDAF য়ে চলে। আর এই ফোনের দ্বিতীয় ক্যামেরা 8MP র যা কিনা f/2.2 অ্যাপার্চারের যা 13mm আল্ট্রাওয়াইড পর্যন্ত যায়। ফোনের বাকি দুটি ক্যামেরা হল 2MP র ম্যাক্রো ক্যামেরা আর ডেপথ সেন্সার। এর ম্যাক্রো ক্যামেরাটি f/2,.4 অ্যাপার্চারের আর এর সঙ্গে এই ফোনের 2MP র ডেপথ সেন্সারটি f/2.4 অ্যাপার্চার যুক্ত।

আর এই Vivo V17 ফোনে আছে একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা যা f/2.0 অ্যাপার্চারের আর এটি 1080 30 fps য়ে ভিডিও করতে পারে।

Vivo V17 ফোনের ব্যাটারি

এবার এই ফোনের তৃতীয় পয়েন্ট দেখতে গেলে এই ফোনের ব্যাটারির দিকটি অবশ্যই দেখা দরকার। এই ফোনে চাহে একটি শক্তিশালী 4500mAh য়ের ব্যাটারি যা 18W ফাস্ট চার্জ সাপোর্ট করে।

শক্তিশালী ব্যাটারি আর এর সঙ্গে আপনারা পাবেন ফাস্ট চার্জের সুযোগও।

Vivo V17 ফোনের এই তিনটি মেন পয়েন্ট ছাড়া সঙ্গে আছে অ্যান্ড্রয়েড 9 পাই ফানটাচ 9.2 য়ের সঙ্গে। আর আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 ।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo