VIVO V17 ফোনের নতুন লিক থেকে ফোনের বিষয়ে কিছু জানা গেছে

VIVO V17 ফোনের নতুন লিক থেকে ফোনের বিষয়ে কিছু জানা গেছে
HIGHLIGHTS

ফোনে থাকবে L শেপড ডিজাইন

ডিভাইসের হ্যান্ডস অন ভিডিও সামনে এল

ভারতে ভিভো 9 ডিসেম্বর তাদের নতুন ফোন Vivo V17 নিয়ে এসেছে। আর এই রিপোর্ট থেকে জানা গেছে এই এই ফোনটি এর মধ্য রাশিয়াতে লঞ্চ করা হয়েছে। আর সাম্প্রতিক রিপোর্ট অনুসারে এই ডিভাইসের আলাদা ফ্রন্ট আর রেয়ার ডিজাইন আসবে।  91mobiles, Vivo V17 য়ের লিক হ্যান্ডসঅন ভিডিও এনেছে যা থেকে ভারতের পরবর্তী ডিভাইসের বিষয়ে জানা গেছে।

Vivo V17 ফোনে আপনারা রেয়ার প্যানেলে রেক্টেঙ্গুলার ক্যামেরা মডিউল পাবেন আর যা ব্যাকের ওপরে বা দিকে আসবে। আর এই ডিভাইসে চারটি ক্যামেরা আছে যা LED ফ্ল্যাশের ন্সগে L শেপড ডিজাইনের সঙ্গে এসেছে। আর রাশিয়ার Vivo V17 ফোনে ডায়মন্ড শেপড ক্যামেরা মডিউলের সঙ্গে আসবে আর এতে 48মেগাপিক্সালের কোয়াড ক্যামেরা দেওয়া হবে।

Vivo V17 য়ের পাঞ্চ হোল ডিসপ্লে আসবে আর এটি পাঞ্চ হোল ক্যামেরার সঙ্গে ডান দিকের সাইডে দেখা যাবে। Vivo V17 ফোনে আপনারা ওয়াটার ড্রপ নচ পাবেন। আর এই ডিভাইসে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হবে।

আমরা যদি Vivo V17 ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা একটি কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনের ক্যামেরা ইন্টারন্যাশানাল ভেরিয়েন্টে দেখতে পারবেন। আর এর সঙ্গে এই ক্যামেরাতে কোম্পাই ডায়মনাড কাট শেপ দিয়েছে। এই ফোনে একটি 48MP র স্যামসাং GM1 সেন্সার পাবে আর এর সঙ্গে পাবে একটি 8MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা আর 2MP র ডেপথ সেন্সার। Vivo V17 ফইনে আপনারা ভারতে একটি পাঞ্চ হোল ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এতে আপনারা একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এই ফোনটি ভারতে হয়ত 25,800 টাকার কাছাকাছি দামে কিনতে পারবেন।

এর সঙ্গে জানা গেছে যে ভিভো তাদের ফোনের দাম নিয়ে কিছু জায়নানি আর এই ফোনের আসল দাম কত হবে তা এই ফোনটি এলেই জানা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo