Vivo র V 11 Pro স্মার্টফোনটি লঞ্চের পরে রেকর্ড তৈরি করল

Vivo র V 11 Pro স্মার্টফোনটি লঞ্চের পরে রেকর্ড তৈরি করল
HIGHLIGHTS

Vivo সম্প্রতি তাদের Vivo V11 Pro স্মার্টফোনটি লঞ্চ করেছিল, আর এটি মাত্র 5 দিনে ই 1 লাখ ইউনিটের বেশি প্রি-অর্ডার পেয়েছে, এটি নিজের মধ্যে একটি বড় রেকর্ড

সম্প্রতি Vivo তাদের নতুন মিড রেঞ্জ স্মার্টফোন vivo V11 Pro 25,900 টাকায় লঞ্চ করেছি। আর এই স্মার্টফোনটি লঞ্চ করার পরে মাত্র 5 দিনে মানে  5 সেপ্টেম্বর থেকে 11 সেপ্টেম্বরের মধ্যে এই ফোনটি 1 লাখ ইউনিটের বেশি প্রি-অর্ডার করা হবে। আর এও জানা গেছে যে এই Vivo ফোনটি এবার এদের সব ফোনের অর্ডার থেকে প্রত্যেক ফোনের প্রি অর্ডারের টাকা থেকে 100 টাকা করে নিয়ে সেই টাকা কেরালার বন্যাত্রানে পাঠানো হবে। এত বড় প্রি-অর্ডার নিজেই একটি বড় রেকর্ড করেছে।

Vivo V11 Pro স্মার্টফোনের স্পেসিফিকেশান

Vivo V11 Pro স্মার্টফোনটিতে একটি 6.41 ইঞ্চির FHD+ সুপার AMOLED ডিসপ্লে 19:5:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনে নচ আছে। আর এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার আছে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে একটি 4th জেনারেশানের ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

Vivo V11 Pro স্মার্টফোনটির উপ্লব্ধতা

এই Vivo V11 Pro স্মার্টফোনটি 6Gb র‍্যাম আর 64GB স্টোরেজে লঞ্চ করা হয়েছে আর এর দাম 25,990 টাকা। আর এই ফোনে আপনারা Dazzling Gold, Starry Night কালার অপশানে কিনতে পারবেন। আর এই ফোনটি প্রি বুকিং করা যাচ্ছে। আর এর সেল অনলাইন আর অফলাইনে 12  সেপ্টেম্বর শুরু হয়েছে। 

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo