VIVO S5 ফোনটি ডায়মন্ড শেপ কোয়াড ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে

VIVO S5 ফোনটি ডায়মন্ড শেপ কোয়াড ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

ভিভো তাদের Vivo S5 ফোনটি লঞ্চ করেছে এটি একটি ডায়মন্ড কাট শেপড কোয়াড ক্যামেরার ফোন

আর এর সঙ্গে এই ফোনে আছে পাঞ্চ হোল ডিসপ্লে

ডায়মন্ড কাট শেপের ভিভো S5 ফোনটি চিনে অসিফিসিয়ালি লঞ্চ করা হয়েছে। আর এই নতুন ভিভো ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে আসবে। আর এই ফোনে আছে পাঞ্চ হোল ডিসপ্লে।

VIVO S5 ফোনে 3D কার্ভড ব্যাক ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি একটি গ্রেডিয়েন্ট ফিনিশের সঙ্গে এসেছে। আর এই ফোনে একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এই ফোনে এর সগে মাল্টি টার্বো প্রযুক্তি দেওয়া হয়েছে যা গেমিং করার সময়ে কাজে লাগে।

VIVO S5য়ের দাম আর অফার

VIVO S5 ফোনটি 128GB মডেল CNY 2,698 মানে 27,700 টাকায় লঞ্চ করা হয়েছে আর এর সঙ্গে এই ফোনের 256GB স্টোরেজের দাম CNY 2,998 মানে 30,700 টাকা। আর এই ফোনটি একাধিক আলাদা আকর্ষণীয় রঙে কেনা যাবে। এই ফোনটি চিনে 22 নভেম্বর কান আজবে। আর এই ফোনটির ভারতে আশার বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

VIVO S5 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

এই ফোনটি আছে অ্যান্ড্রয়েড 9 পাই আর এই ফোনে একটি 6.44 ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা একটি সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712 আর এই ফোনে আছে 8GB র‍্যাম।

ফোনটি যদি দেখি তবে এই ফোনে আপনারা একটি ডায়মন্ড কাট শেড পাবেন আর এই ফোনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। আর এই ফোনে আপনারা একটি 48MP র মেন ক্যামেরা পাবেন। আর এই ফোনে আছে 8MP র সেকেন্ডারি ক্যামেরা আর ফোনে একটি 2MP র ক্যামেরার সঙ্গে আছে 5MP র ডেপথ সেন্সার। আর এই ফোনে আপনারা পাবেন 32MP র ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনে আছে 128GB আর 256GB র স্টোরেজ। আর এই ফোনে আপনারা পাবেন একটি 4100mAh য়ের ব্যাটারি আর এটি 22.5W য়ের ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo