VIVO S1 PRO ফোনটি ভারতে লঞ্চ হতে পারে, ফোনের কালার অপশান জানা গেছে

VIVO S1 PRO ফোনটি ভারতে লঞ্চ হতে পারে, ফোনের কালার অপশান জানা গেছে
HIGHLIGHTS

ভারতে তাড়াতাড়ি Vivo S1 Pro স্মার্টফোনটি লঞ্চ করা হবে

আর এই ফোনটির কালার অপশান লিক হয়েছে

Vivo S1 Pro ফোনটি তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হবে, আর এই ফোনটি এর আগে ফিলিপিন্সে এসেছে। আর এবার মনে করা হচ্ছে যে Vivo S1 Pro ফোনটি ভারতে NFC সাপোর্টের সঙ্গে আসবে। আর এই ফোনটি তিনটি আলাদা আলাদা রঙে লঞ্চ করা হবে। এই ফোনটির কিছু স্পেক্স আর ডিটেলস এসেছে আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার থাকতে পারে। আর এই ফোনে আপনারা একটি 8GB র র‍্যাম পাবেন।

আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 48MP র প্রাইমারি ক্যামেরা পেতে পারেন আর এই ফোনে এর সঙ্গে একটি 32MP র সেলফি ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে আপনারা ডায়মন্ড শেপড কোয়াড ক্যামেরা পাবেন ফোনে একটি ওয়াটার ড্রপ নচ থাকতে পারে আর এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার পাবেন। এই ফোনের ব্যাকে আছে গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেল ফিনিশ।

আপনাদের এর সঙ্গে জানিয়ে রাখি যে IShan Agarwal বলেছেন যে এই ভিভোর ফোনটি ভারতে তাড়াতাড়ি আসতে পারে। আর এই ফোনটি তিনটি আলদা রঙে লঞ্চ হতে পারে। আর এই ফোনে আপনারা ব্লু, ব্লুয়াক আর সাদা রঙে পেতে পারেন। আর এই ফোনটি এর মধ্যে ফিলিপিন্সে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি সেখানে দুটি রঙে এসেছে। আর এই ফোনটির বিষয়ে রিপোর্টে এও জানা গেছে যে ফোনে NFC সাপোর্ট থাকবে।

 

Vivo S1 Pro ফোনের গ্লোবাল স্পেক্স

আমরা যদি এই Vivo S1 Pro ফোনটির গ্লোবাল ভেরিয়েন্টের স্পেক্স দেখি তবে এই ফোনে একটি 6.3 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে আছে। আর এর সঙ্গে আছে স্ন্যাপড্র্যাগন 675 SoCআর এই ফোনে আছে অ্যাড্রিনো 612GPU।

এই ফোনটিতে ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট। আর এই ফোনে আপনারা 256GB পর্যন্ত স্টোরেজ এক্সপেন্ড করতে পারবেন। আর এই ফোনে 48+8+5 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা থাকবে আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

Vivo S1 Pro ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর এই ফোনে এর সঙ্গে কানেক্টিভিটিতে আছে VoLTE 4G কেপেবেল ডুয়াল ন্যানো সিম স্লট। আর এই ফোনে একটি 3,700mAh য়ের ব্যাটারি আর এই ফোনটিতে আপনারা 22.W ফাস্ট চার্জ সাপোর্ট পাবেন। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর ফানটাচ OS 9 য়ে কাজ করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo