রেয়ার ডিসপ্লে, 10GB র‍্যাম যুক্ত Vivo NEX Dual ডিসপ্লে এডিশান লঞ্চ হল

রেয়ার ডিসপ্লে, 10GB র‍্যাম যুক্ত Vivo NEX Dual ডিসপ্লে এডিশান লঞ্চ হল
HIGHLIGHTS

ভিভো চিনে তাদের Vivo NEX Dual ডিসপ্লে এডিশান লঞ্চ করে দিয়েছে আর এই ডিভাইসটি ডুয়াল ডিসপ্লে আর 10GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হয়েছে

Vivo তাদের নতুন Vivo NEX Dual Display এডিশান লঞ্চ করেছে। আর এই ডিভাইসের নাম থেকে ডুয়াল ডিসপ্লে নাম আছে আর তার কারন এই ফোনটি ডুয়াল ডিসপ্লে যুক্ত ফোন। এই ডিভাইসের ফ্রন্ট আর ব্যাকে দুটি ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি অন্য আর একটি ফিচার 3D TOF স্টিরিও ক্যামেরার সঙ্গে কাজ করে।

Vivo NEX Dual Display Edition প্রথম জেনারেশানের Vivo NEX য়ের থেকে অনেকটাই আলাদা। আর এই বার এই ডিভাইসটিতে পপ-আপ ক্যামেরা দেওয়া হয়নি। আর হতে পারে যে কোম্পানি একটি নতুন ডিজাইন আর স্টাইলের দিকে সংকেত দিয়েছে বা 2019 য়ে আবার তাদের ডিভাইস অন্য একটি মডেল পপ আপ ক্যামেরার সঙ্গে লঞ্চ করতে পারে।

এই ফোনটির স্পেসিফিকেশান যদি দেখা হয় তবে দেখা যাবে যে Vivo NEX Dual Display এডিশান 6.39 ইঞ্চির সুপার AMOLED বেজেল লেস ডিসপ্লে যুক্ত যার অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 আর রেজিলিউশান 1080×2340 পিক্সাল। আর ভিভো বকেছে যে এই ডিসপ্লের স্ক্রিন রেশিও 91.63%। আর রেয়ার ডিসপ্লের কোয়ালিটির ক্ষেত্রে এই ফোনটি সুপার AMOLED ডিসপ্লে যুক্ত। আর রেয়ার ডিসপ্লের সাইজ 5.49 ইঞ্চির আর এটি 1920×1080 পিক্সাল রেজিলিউশানের FHD রেজিলিউশান অফার করে আর এর সঙ্গে এর অ্যাসপেক্ট রেশিও 16:9। Vivo NEX Dual স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 10GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে এসেছে।

NEX Dual ডিভাইসের ফ্রন্ট ফেসিং ক্যামেরা নেই। আর এছাড়া এই ডিভাইসের ব্যাকে ট্রিপেল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর মধ্যে একটি 12MP ক্যামেরা আছে যে OIS আর f/1.79 অ্যাপার্চার লেন্স যুক্ত, আর অন্যটি 2MP র সেন্সার যা f/1.8 অ্যাপার্চার যুক্ত আর এটি ডেপথ সেন্সার যুক্ত। আর তৃতীয় ক্যামেরাটি 3D TOF (টাইম অফ ফ্লাইট) যা কিছু অ্যাডভান্স ফিচার্স অফার করে যেমন বিউটিফিকেশান, ইউজারের চেহারা 3D মডেলিং ইত্যাদি। সেন্সারের বাঁ দিকে একটি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। Vivo NEX Dual Display Edition মডিফায়ার অ্যান্ড্রয়েড 9.0 পাইএর সঙ্গে কাজ করে। আর এই ভিভো JOVI ভয়েস অ্যাসিস্টেন্স অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের সঙ্গে ফানটাচ OS 4.5 য়ে কাজ করে। আর এই ফোনে 3500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি 10v/2.25A ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

এই প্রিমিয়াম ডিভাইসটি 4,998 yuan($723) দামে লঞ্চ করা হয়েছে আর এটি চিনে Jigdong (JD.Com) , সানিং আর Tmall ইত্যাদির মাধ্যমে প্রি অর্ডার করা যাবে। আর এই ডিভাইসটি স্টার অ্যাপেল আর আইস ফিল্ড ব্লু কালারে পাওয়া আজবে। আর এই ডিভাইসের সেল 29 ডিসেম্বর থেকে শুরু হবে। আর এই ডিভাইসটি গ্লোবাল লঞ্চ করা হবে কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি তবে আসা করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি তা জানা যাবে।

ইমেজ সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo