Vivo Y83 স্মার্টফোনটি 6.2ইঞ্চির HD+ ডিসপ্লের সঙ্গে লেটেস্ট OS য়ের সঙ্গে লঞ্চ হল, এর দাম জানুন

Vivo Y83 স্মার্টফোনটি 6.2ইঞ্চির HD+ ডিসপ্লের সঙ্গে লেটেস্ট OS য়ের সঙ্গে লঞ্চ হল, এর দাম জানুন
HIGHLIGHTS

Vivo অফিসিয়ালি ভারতে তাদের Vivo Y83 স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে, আর এই বিষয়ে খবর মুম্বাই বেসড টেলিকম কোম্পানির মাধ্যমে এসেছে

Vivo অফিসিয়ালি ভারতে তাদের Vivo Y83 স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে, এই বিষয়টি মুম্বাই বেসড টেলিকম কোম্পানি নিশ্চিত করেছে। আর এই রিটেলার একটি টুইট করে এই খবর জানিয়েছে। এই ডিভাইসটির দাম ভারতে 14,990টাকা। আর এই ডিভাইসটি ভারতের আগে চিনে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ডিভাইসে মিডিয়াটেক হেলিও P22 চিপসেট দেওয়া হয়েছে। আর এই চিপসেটের সঙ্গে লঞ্চ হওয়া এটি প্রথম ফোন।

আপনাদের এও বলে রাখি যে সম্প্রতি ভারতে এই কোম্পানি আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত Vivo X21 ও লঞ্চ করে দিয়েছে। আর এই দামে Vivo Y83 স্মার্টফোনটি Xiaomi Redmi Note 5 Pro আর Asus Zenfone Max Pro M1কে করা প্রতিযোগিতা দেবে।

আমরা যদি এই ডিভাইসটির বিষয়ে কথা বলি তবে এই স্মার্টফোনটিতে মিডিয়াটেল হেলিও P22 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে এটি একটি বাজেট চিপসেট যা AI ক্ষমতা যুক্ত । আর এই ফোনে আপনারা একটি 6.2ইঞ্চির HD+ ডিসপ্লে 720×1520 পিক্সালের সঙ্গে দেখা গেছে। আর এই ডিভাইসের অন্যান্য স্পেশালিটি এর নচ ডিজাইন।

এই ফোনটিতে একটি 4GBর‍্যাম আর 32GB স্টোরেজ দেওয়া হেয়ছে আর এই ডিভাইসের স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে ডুয়াল সিম কানেক্টিভিটি আছে। আর এছাড়া এই ফোনটি ডুয়াল 4G সাপোর্ট যুক্ত।

আর এই ফোনের ক্যামেরার বিষয়ে আমরা যদি কথা বলি তবে দেখা যাবে যে এই ফোনে একটি 13 মেগাপিক্সালের রেয়ার আর 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর ফোনটিতে ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে। এই ফোনের ব্যাটারি 3,260mAH। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওতে কাজ করে। এই ডিভাসটি সারা দেশে রিটেল স্টোর্স থেকে কেনা যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo