Vivo iQoo র প্রথম ফোন এই দিন লঞ্চ হবে

Vivo iQoo র প্রথম ফোন এই দিন লঞ্চ হবে
HIGHLIGHTS

Vivo র সাব ব্র্যান্ড iQoo তাদের প্রথম স্মার্টফোন খুব তাড়াতাড়ি নিয়ে আসবে, আর এই ফোনটির বিষয়ে চিনে 1 মার্চ জানানো হবে আর সম্প্রতি এই ডিভাইসটি লঞ্চ করার বিষয়ে কোম্পানি ওয়েবোতে টিজ করেছিল

হাইলাইট

  • Vivo র সাব ব্র্যান্ড iQoo
  • হাই এন্ড স্মার্টফোন নিয়ে আসতে পারে iQoo
     

স্মার্টফোন কোম্পানি Vivo তাদের নতুন সাব ব্র্যান্ড iQoo র প্রথম স্মার্টফোন খুব তাড়াতাড়ি নিয়ে আসতে পারে। 2019 সালের 1 মার্চ চিনে এই ফোনটির বিষয়ে জানানো হতে পারে। আর সম্প্রতি Vivo iQoo ব্র্যান্ডের প্রথম স্মার্টফোনের একটি টিজার দেখা গেছিল। আর এই সব লিক থেকে যা জানা গেছে তা অনুসারে এই ফোনের কিছু স্পেক্স আর ফিচার্স জানা গেছে।

আর এই সব অনুসারে নতুন Vivo iQoo ফোনের স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসারের সঙ্গে আসবে। আর সেখানে এই ফোনের দামের বিষয়ে কিছু জানা যায়নি Vivo iQoo র জন্য কোম্পানি বেশ কিছু দিন ধরে টিজ করছে। আর এর সঙ্গে এই ডিভাইসটি ফাইনাল ব্র্যান্ডিং এখনও জানা যায়নি।

iQoo Weibo দেখলে দেখা যাবে যে তাদের পোস্ট অনুসারে কোম্পানি চিনের সাংহাইতে 1 মার্চ এই বিষয়ে জানাবে। আর কোম্পানি ইউজার্সদের কাছ থেকে এই ইভেন্টে রেজিস্ট্রেশান করতে বলেছে। Weibo র টিজারে এই ফোনের বিষয়ে বেশ কিছু জিনিস জানা গেছে। আর এখানে দেখা গেছে যে “born powerful” আর “monster insider”আছে। আর এর থেকে অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট থাকতে পারে।

আপনাদের বলে রাখি যে iQoo এর আগে জানিয়েছিল যে তাদের স্মার্টফোনে 12GB র‍্যাম, 256GB স্টোরেজ আর 4,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে আর যা 44 W ফাস্ট চার্জিং সাপোর্টের সঙ্গে আসবে।

আর এর সঙ্গে iQoo ব্র্যান্ডের প্রথম স্মার্টফোনে USB টাইপ C পোর্ট, NFC, সিকিউরিটির জন্য ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর সুপার HDR ক্যামেরা প্রযুক্তি থাকতে পারে। আর সেখানে এই স্মার্টফোনে ছবি তোলার জন্য ট্রিপেল রেয়ার ক্যামেরা দেওয়া হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo