Vivo তাদের V11 Pro ফোনটির সুপারনোভা ভেরিয়েন্ট লঞ্চ করেছে

Vivo তাদের V11 Pro ফোনটির সুপারনোভা ভেরিয়েন্ট লঞ্চ করেছে
HIGHLIGHTS

এই বছর সেপ্টেম্বর মাসে ভারতে ভিভো তাদের Vivo V11 Pro ফোনটি 25,990 টাকায় লঞ্চ করেছিল এর এবার এই ফোনের নতুন সুপারনোভা রেড ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে

Vivo ভারতে তাদের V11 Pro ফোনটির নতুন সুপারনোভা রেড কালার ভেরিয়েন্ট লঞ্চ করেছে। V11 Pro Supernova Red ফোনটি 25,990 টাকায় কঞ্চ করা হয়েছে আর এই ডিভাইসটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, নতুন হেলি ফুলভিউ ডিসপ্লে আর AI পাওয়ার্ড ডুয়াল পিক্সাল সেন্সারের সঙ্গে এসেছে।

কোম্পানি দাবি করেছে যে Vivo V11 Pro ফোনটির এই কালার ভেরিয়েন্টটি Vivo গ্রেটার নয়ডাতে অবস্থিত ফেসিলিটিতে বানিয়েছে। Vivo V11 Pro ফোনটি সুপারনোভা রেড ভেরিয়েন্টে ভিভো-ইস্টোর্স অ্যামাজন, ফ্লিপকার্ট আর পেটিএমমলে কেনা যাচ্ছে।

V11 Pro Supernova Red লঞ্চ অফার্স

লঞ্চ অফার্সের ক্ষেত্রে বাজাজ Finserv য়ের সঙ্গে জিরো ডাউন পেমেন্টে 6টি সহজ EMI য়ের মাধ্যমে আর জিরো প্রসেসিংয়ের মাধ্যমে ফিস ছাড়া HDFC ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে EMI তে ডিভাইসটি কিনলে 5% য়ের ক্যাশব্যাক, পেটিএম ক্যাশব্যাক, জিও ইউজার্সদের জন্য 4,000 টাকা পর্যন্ত লাভ আর 3 TB ডাটা দিচ্ছে। আর এছাড়া ফ্লিপকার্ট, অ্যামাজন আর পেটিএম মলে এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে।

Vivo V11 Proফোনটির স্পেসিফিকেশান

Vivo V11 Pro ফোনটিতে একটি 6.41 ইঞ্চির FHD+সুপার AMOLED ডিসপ্লে 19:5:9 য়ের অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর এই ফোনটিতে একটি টিয়ারড্রপ নচ দেওয়া হয়েছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার আছে। আর এই ফোনে আপনারা 6GB র‍্যামের সঙ্গে 64GB র ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এই ফোনে 4th জেনারেশানের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

ছবি তোলার জন্য Vivo V11 Pro ফোনটিতে একটি 12মেগাপিক্সালের আর একটি 5 মেগাপিক্সালের ক্যামেরা সেটআপ যুক্ত। আর এছাড়া এই ফোনে আপনারা একটি 25 মেগাপিক্সালের AI ক্যামেরা যুক্ত। আর এই ফোনে একটি 3400mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনের ব্যাটারি ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং যুক্ত।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo