Vivo Y93 ফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটির পাঁচটি স্পেশাল ফিচার্সের বিষয়ে জানুন

Vivo Y93 ফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটির পাঁচটি স্পেশাল ফিচার্সের বিষয়ে জানুন
HIGHLIGHTS

ভারতে Vivo তাদের Vivo Y93 ফোনটি লঞ্চ করেছে এই ফোনটি 19:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হয়েছে

ভারতে Vivo তাদের Vivo Y93 ফোনটি লঞ্চ করেছে আর এই ফোনটি এর আগে চিনে লঞ্চ হয়েছিল। আর এই ফোনটিতে আপনারা একটি HD+Halo Full View ডিসপ্লে পাবেন, আর এই ফোনে এর সঙ্গে আছে মিডিয়াটেকের Helio P22চিপসেট। আর আমরা যদি এই ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা 32GB র স্টোরেজ পাবেন।

আর এছাড়া এই ফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন আর এই ফোনে 13MP প্রাইমারি সেন্সারের ক্যামেরা আছে। আর আসুন এবার আমরা এই ফোনটির পাঁচটি বৈশিষ্ট্য একবার দেখেনি।

Vivo Y93 ফোনটির ডিসপ্লে

আমরা যদি এই ফোনটির ডিসপ্লে দেখি তবে এই ফোনটির বিষয়ে প্রথমেই বলে রাখি যে এই ফোনটি চিনের পরে ভারতে লঞ্চ করা হয়েছে। এই ফোনটিতে আপনারা ফিচার্সের তেমন কিছু দেখতে পাবেন না। এই ফোনে আপনারা একটি 6.2 ইঞ্চির HD+ 720×1580 পিক্সালের একটি Halo Full View ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9।

Vivo Y93 ফোনটির হার্ডওয়্যার আর সফটোয়্যার

আমরা যদি এই Vivo Y93 ফোনটির অন্য কিছু স্পেক্স আর ফিচার্স দেখি তবে এই ফোনে আপম্নারা একটি অক্টা কোর মিডিয়াটেক Helio P22 চিপসেট পাবেন। আর এই ফোনটি চিনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 439 য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 Oreo আছে আর এই ফোনে আপনারা ডুয়াল সিম সাপোর্টও পাবেন।

Vivo Y93 ফোনটির র‍্যাম আর স্টোরেজ

Vivo Y93 ফোনটি ভারতে 4GB র‍্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এহচারা এই ফোনের স্টোরেজকা আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 64GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

Vivo Y93 ফোনটির ক্যামেরা

আমরা যদি Vivo Y93 ফোনটির ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর এই ফোনে একটি ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরা হল 13MP আর 2MP র। আর এই ফোনে ফ্রন্ট ক্যামেরাতে একটি 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি 4,030mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Vivo Y93 ফোনটির দাম

আপনারা জানেন যে চিনে এই ফোনটি লঞ্চ করার পরে এবার Vivo Y93 ফোনটি ভারতেও লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি ভারতে 13,990 টাকায় লঞ্চ করা হয়েছে। এই ফোনটি ভারতে ভিভোর অনলাইন স্টোর আর রিএতল স্টোরে কেনা যাবে আর এটি স্টারি নাইট আর নেবুলা পার্পেল কালারে কেনা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo