এসে গেল IOS 13.2.3 এটি কি করে আপডেট করবে জানেন!

এসে গেল   IOS 13.2.3 এটি কি করে আপডেট করবে জানেন!
HIGHLIGHTS

iOS 13.2.3 রোল আউট হয়েছে

এতে আছে মোট 90MB র আপডেট

অ্যাপেল তাদের গ্রাহকদের জন্য একটি অন্য iOS আপডেট এনেছে আর এটি গত মাসের iOS 13 য়ের পরের লেটেস্ট আপডেট। আর সম্প্রতি আশা iOS 13 য়ের আপডেটে ডিপ পুইউজান ফটোগ্রাফি আর গত মাসের এয়ারপড প্রোর সাপোর্ট আছে।

এই 90MB আপডেট প্রতি ডিভাইসের ভিত্ততে এর সাইজ আলাদা। চেনলগ অনুসারে লেটেস্ট iOS আপডেটে সিস্টেম সার্চ আর মেল, ফাইল আর নেট সার্চের এই ইস্যু ফিক্স করা হয়েছে। আর এই মেল ফেছে হওয়ার পরে মসেজে সমস্যার বিষয়ে জানা গেছে।

আর এর থেকে এটা পরিষ্কার যে এতে এই আপডেটে ছবি তোলা বা অন্য অ্যাটাচমেন্ট ডিসপ্লে ইস্যুতে কাজ করে। আর এর সঙ্গে ব্যাকগ্রাউন্ডের জন্য অ্যাপে কন্টেন্ট ডাউনলোড করার কাজ ও করে।

আর এর সঙ্গে এও ঠিক যে অ্যাপেল গত মাসে iOS 13 য়ের স্টেবেল আপডেট রিজিল করে নি আর এই ছোট আপডেটের পরে এবার iOS গ্রাহজরা ভাল অভিজ্ঞতা পাবেন।

কি করে আপডেট করবেন?

আপডেশানের জন্য ডিভাইস সেটিংসে যেতে হবে আর সেখাএন জেনারেল সফটোয়্যার আপডেট বাছতে হবে। আর এখানে আপনাদের প্রথমে ডাউনলোড করতে হবার আর এর পরে তা ইন্সটল করতে হবে।

অ্যাপেল তাদের গ্রাহকদের কোন বাগ ফিক্স করছে আর আশা করা হচ্ছে যে অনু আপডেটের পরে এটি সঠিক ভাবে কাজ ক্রবে।আ র আপনারা লিস্টেড আপডেট পাওয়ার জন্য অটো আপডেট এনেব্ল করতে হবে আর টানা নতুন প্যাচ ভাল পার্ফর্মেন্স পেতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo