REDMI NOTE 7S আজকে লঞ্চ হবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

REDMI NOTE 7S  আজকে লঞ্চ হবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

ইউটিউবে লাইভ স্ট্রিমিং দেখাবে

ফ্লিপকার্টে ফোনটি কেনা যাবে

48MP র ক্যামেরা যুক্ত ফোন হবে

আজকে Xiaomi ভারতে তাদের নতুন স্মার্টফোন Redmi Note 7S লঞ্চ করবে। আর এই লঞ্চ ইভেন্ট আজকে দুপুর 12টার সময়ে হবে যা মি ডট কম, ফ্লিপকার্ট আর কোম্পানির নিজস্ব অফিসিয়াল চ্যানেলের মাধ্যমে স্ট্রিম করা হবে। লঞ্চের আগে কোম্পানি ফোনের কিছু ফিচার্স টিজ করেছে এর মধ্যে ফোনের 48MP র প্রাইমারি ক্যামেরা আর ফোনটি redmi Note 7 সিরিজের ডিজাইনের মতন হবে তা জানা গেছে।

আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটির ব্যাক প্যানেলে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে আর যা সাওমি ইন্ডিয়ার চিফ মনু কুমার জৈন টিজ করেছেন। গুজব অনুসারে এই ফোনে 48MP র প্রাইমারি ক্যামেরা ছাড়া দ্বিতীয় 5মেগাপিক্সালের ডেপথ সেন্সার থাকবে। টিজারে ডিভাইসটির লাল রঙের ভেরিয়েন্ট দেখা গেছে। আর এই ডিভাইসের ব্যাকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে আর এই ফোনের ব্যাকে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হতে পারে।

সম্প্রতি চিএ কোম্পানির Redmi Note 7S ফোনটির ক্যামেরা স্যাম্পেল এসেছে আর এতে লো লাইট ফটোগ্রাফি দেখা গেছে। আর কিছু গুজব অনুসারে চিনে লঞ্চ হওয়া Redmi Note 7 ফোনটি ভারতে Redmi Note 7S নামে লঞ্চ করা হতে পারে।

Redmi Note 7S ফোনটির বাকি স্পেক্সের বিষয়ে যদি বলি তবে জানা যায়নি তবে এই ফোনটি সম্ভত কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেটের সঙ্গে আসতে পারে। আর এই ডিভাওসে 4,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর ফোনটিতে অ্যান্ড্রয়েড  9 পাই নির্ভর MIUI 10 OS য়ে কাজ করবে।

Redmi Note 7 S ফোনটিতে আপনারা 6.3 ইঞ্চির LTPS ডিসপ্লে পাবেন আর আশা করা হচ্ছে যে এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 হবে। আর এই ফোনটি ভারতে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এই ফোনটি ভারতে Redmi Note 7 আর Note 7 Pro র মাঝামাঝি ফোন হিসাবে আসবে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo