AsusZenfone 5Z স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর Notch ডিসপ্লের সঙ্গে লঞ্চ হল, এর প্রাথমিক দাম 29,999 টাকা

AsusZenfone 5Z স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর Notch ডিসপ্লের সঙ্গে লঞ্চ হল, এর প্রাথমিক দাম 29,999 টাকা
HIGHLIGHTS

Asus Zenfone 5Z স্মার্টফোনটি 8GB র‍্যাম আর 256GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে লঞ্চ হল আর এর অন্য ভেরিয়েন্টও লঞ্চ হয়েছে

আজকে ভারতে আসুস তাদের AsusZenfone 5Z স্মার্টফোনটি লঞ্চ করেছে, এই ফোনটিকে আমরা প্রথমে MWC 2018তে দেখেছিলাম। এই স্মার্টফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর ফ্রন্ট আর ব্যাকের গ্লাস ডিজাইন আর এছাড়া এর ক্যামেরা ডুয়াল আর এটি Ai স্ক্রিন ডিটেকশান যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কমের লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 845 অক্টা-কোর প্রসেসার দেওয়া হয়েছে।

আমরা যদি এই ফোনটির দামের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ ভাবে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটি আলাদা আলাদা তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আর এর 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজের দাম 29,999টাকা আর এর 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজের দাম 32,999টাকা। আর এর সঙ্গে এর 8GB র‍্যাম আর  256GB ইন্টারনাল স্টোরেজের দাম 36,999টাকা। আর এই ডিভাইসের সঙ্গে আপনারা ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে কিনলে 3,000টাকার ইন্সট্যান্ট অফা পাবেন। আর এর সঙ্গে আপনারা জিওর তরফে এই ফোনটি 100GB ডাটা পাবেন। তবে এর জন্য আপনাকে 10টাকা দিয়ে রিচার্জ করতে হবে।

আমরা যদি এই ফোনটির ফিচার্স আর স্পেক্সের বিষয়ে দেখি তবে এই ফোনে একটি 6.2ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর পিক্সাল রেজিলিউশান 1080×2246পিক্সাল। আর এই ফোনটির অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনে কোয়াল্কমের স্ন্যাপড্র্যাগন 845চিপসেট দেওয়া হয়েছে। আর এ৩র সঙ্গে এই ফোনটি একটি হাইব্রিড ডুয়াল সিম স্লটের ফোন।

আমরা আপনাদের আগেই বলেছিলাম যে এই ডিভাইসে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন। আর আপনাদের এটাও বলে রাখি যে এই ডিভাইসে আপনারা একটি 12মেগাপিক্সলাএর একটি প্রাইমারি ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এর অন্য ক্যামেরাটি 8মেগাপিক্সালের। আর এই ফোনে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও আছে। আর এছাড়া এর ব্যাটারি 3,300mAh য়ের। আর এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড Oreo থাকতে পারে। আর এই ফোনটি ZenUI নির্ভর। আর এই ফোনে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আপনারা একটি ফেস আনলক ফিচারও পাবেন।

আর আমরা যদি এই ফোনটির কানেক্টিভিটির কথা বলি তবে এতে আপনারা 4G VoLTE র সঙ্গে ব্লুটুথ, ডুয়াল সিম, ওয়াই-ফাই 802.11ac, GPS আর USB Type C পোর্টও পাবেন। আর এই ফোনের দাম আর ফিচার্স দেখে এটা বলা যায় যে এটি Honor 10 আর OnePlus 6 স্মার্টফোনটিকে করা প্রতিযোগিতা দেবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo