LG G8 ThinQ স্মার্টফোনটি 4K LCD ডিসপ্লের সঙ্গে লঞ্চ হবে

LG G8 ThinQ স্মার্টফোনটি 4K LCD ডিসপ্লের সঙ্গে লঞ্চ হবে
HIGHLIGHTS

দাবি করা হয়েছে যে LG G8 ThinQ ফোনটিতে LCD প্যানেল থাকবে আর এর ডিসপ্লে 4k রেজিলিউশানের হবে

LG G7 ThinQ আর V35 ThinQ স্মার্টফোন দুটি এই সময়ের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন আর এই বছরের শেষ পর্যন্ত কোম্পানি একটি ফ্ল্যাগশিপ ডিভাইস LG V40 ThinQ লঞ্চ করবে আর যা স্ন্যাপড্র্যাগন 845 যুক্ত হবে। আর অনুমান করা হচ্ছে যে V40 Thinq তে একটি OLED ডিসপ্লে থাকবে। তবে চিনের লিকস্টার Ice Universe য়ের রিপোর্ট অনুসারে LG G8 ThinQ ফোনটির বিষয়ে খবর পাওয়া গেছে যে যা 2019সালের প্রথম দিকে লঞ্চ করা হতে পারে। আর এও দাবি করা হয়েছে যে G8 ফোনটিতে LCD প্যানেল থাকবে আর যার ডিসপ্লে 4K রেজিলিউশানের হবে।

এই সময়ে বাজারে উপস্থিত বেশিরভাগ ফ্ল্যাগশিপ ডিভাইসে FHD+ বা QHD + রেজিলিউশান যুক্ত। আর LG র ফোনটি প্রথম এমন ফোন হবে যা QHD রেজিলিউশানের স্মার্টফোন হবে। আর গুজব অনুসারে দক্ষিণ কোরিয়ার কোম্পানি G8 ThinQ স্মার্টফোনটির ওপর কাজ করছে। আর যা 4K LCD স্ক্রিনের সঙ্গে আসবে। এখনও এটা জানা যায়নি যে কোম্পানি এই ফোনটি 2019সালে ফ্ল্যাগশিপফোনের রেজিলিউশান বাড়িয়ে লঞ্চ করবে। 4K প্যানেলে VR কন্টেন্ট দেখার অভিজ্ঞতা বাড়াবে।

Sony এমন একটি কোম্পানি যা 4K রেজিলিউশান যুক্ত স্মার্টফোনে এরকম করেছে। আর যা Xperia XZ2 Premium আছে আর এটি 4K HDR য়ের অভিজ্ঞতা দেয়। আর LG VR য়ে বেশি ইচ্ছা প্রকাশ করবে না বলেই মনে হয় আর আগামী বছরে কোম্পানি এতে ফোকাস করবে।

4K রেজিলিউশান যুক্ত ডিসপ্লের সঙ্গে কোম্পানি Samsung য়ের পরবর্তী Galaxy S10 আর S10+ স্মার্টফোনকে প্রতিযোগিতায় ফেলবে। যা আগামী বছর লঞ্চ করা হবে। 2019 সালে Galaxy S ফোন গুল AMOLED ডিসপ্লের সঙ্গে আসবে।

LG G8 ThinQ স্মার্টফোনটি পরবর্তী স্ন্যাপড্র্যাগন 855 SoC র সঙ্গে লঞ্চ করা হতে পারে। তবে এখনও এর স্পেক্স আর ফিচার্সের বিষয়ে বেশি কিছু জানা যায়নি।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo