26 জুন আরও একবার সেলের জন্য আসবে সাওমির সেলফি সেন্ট্রিক স্মার্টফোন Xiaomi Redmi Y2

26 জুন আরও একবার সেলের জন্য আসবে সাওমির সেলফি সেন্ট্রিক স্মার্টফোন Xiaomi Redmi Y2
HIGHLIGHTS

Xiaomi Redmi Y2 স্মার্টফোনটিকে সম্প্রতি ভারতে তাদের দ্বিতীয় সেলফি সেন্ট্রিক স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে, এই ডিভাইসটি লঞ্চের সময়েই বিক্রি হয়েছে আর এবার এর তৃতীয় সেল 26জুন হবে

Xiaomi সেলফি সেন্ট্রিক ফোন Xaiomi Redmi Y2 কে সম্প্রতি ভারতে লঞ্চ করেছে। আর এবার এই ডিভাইসটি আরও একবার সেলের জন্য আসতে চলেছে। এর আগের সেল গুলিতে এই ডিভাইসটি সম্পূর্ণ ভাবে বিক্রি হয়ে যায়। আর এবার এই ফোনের তৃতীয় সেল 26জুন হতে চলেছে। এই ডিভাইসটি এবার আরও একবার অ্যামাজন ইন্ডিয়াতে আর মি ডটকমের মাধ্যমে কেনা যাবে।

আমরা যদি এই ডিভাইসের দামের বিষয়টি দেখি তবে আপনাদের বলে রাখি যে এটি ভারতে দুটি আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। এই ডিভাইসের দাম 9,999টাকা থেকে শুরু হচ্ছে। এই ডিভাইসের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম এটি। আর এই ফোনটির 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 12,999টাকা। এটি রোজ গোল্ড, এলিগ্যান্ট গোল্ড আর ডার্ক গ্রে কালারে কেনা যাবে।

এই ফোনটির সঙ্গে আপনারা 1,800টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক এয়ারটেলের তরফে পাবেন। আর এছাড়া এই ফোনে এয়ারটেল আপনাদের 240GB ডাটা ফ্রি দিচ্ছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ফোনে ক্যাশব্যাক আপনি কোম্পানির মানে এয়ারটেলের তরফে 36টি ডিস্কাউন্ট কুপনের মাধ্যমে পাবেন আর এর দাম হবে 50টাকা।

Xiaomi Redmi Y2 স্মার্টফোনে একটি 5.99 ইঞ্চির IPS ডিসপ্লে আছে। আর এছাড়া আপনারা এই স্ক্রিনে 18:9 অ্যাস্পেক্ট রেশিও পাবেন। এই ফোনে আপনারা এতে কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার আছে আর এই প্রসেসার আমরা xiaomi Redmi Note 5 Pro ফোনেও দেখেছিলা। এই ফোনটির স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে আর তা 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনের ক্যামেরা হিসাবে আপনারা এতে 12+5 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা পাবেন আর এছাড়া এতে একটি 16মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে একটি 3080mAhয়ের ব্যাটারি আছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo