গীকবেঞ্চে অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে Moto G5 দেখা গেছে

গীকবেঞ্চে অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে Moto G5 দেখা গেছে
HIGHLIGHTS

গীকবেঞ্চে Moto G5 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে দেখা গেছে, আর এত থেকে এটা আন্দাজ করা যায় যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি এই আপডেট পাবে

বেশিরভাগ ইউজার্সরাই মনে করেন যে মোটোরোলার ফোন অ্যান্ড্রয়েডের স্টক ভার্সানে কাজ করে আর তাই এরা তাড়াতাড়ি আপডেট পায় কিন্তি Moto G5 স্মার্টফোনটির সঙ্গে এরকম হয়নি। এখনও পর্যন্ত এই ফোনটি অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটে চলছে আর আসা করা হচ্ছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি নতুন অ্যান্ড্রয়েড আপডেট পাবে।

গীকবেঞ্চে Moto G5 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 8.1ওরিওর সঙ্গে দেখা গেছে আর এ থেকে এটা মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি নতুন আপডেট পাবে। আর ভাল ব্যাপার এই যে এই আপডেটটি অ্যান্ড্রয়েড  8.0 না হয়ে অ্যান্ড্রয়েড 8.1হবে।

এই স্মার্টফোনটিতে 5ইঞ্চির ফুল HD IPS LCD ডিসপ্লে থাকবে। আর এই ডিসপ্লের রেজিলিউশান 1080×1920 পিক্সাল। আর এই ডিসপ্লে গোরিলা গ্লাস 3যুক্ত। এর পিক্সাল ডেনসিটি 441ppi। আর এটি 1.4GHz অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার যুক্ত আর এতে 3G র‍্যাম দেওয়া হয়েছে।

Moto G5 স্মার্টফোনটিতে 13মেগাপিক্সালের রেয়ার PDAF,f/2.0 অ্যাপার্চার দেওয়া হয়েছে। আর রেয়ার ক্যামেরার সঙ্গে ডুয়াল LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আর এতে 5মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। আর এটি 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত এতে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এটি 4G VoLTE, ওয়াই-ফাই, GPS,A-GPS, ব্লুটুথ, মাইক্রো USB আর 3.5mm হেডফোন জ্যাক যুক্ত। আর এতে 2800mAhয়ের ব্যাটারি আছে। আর এর ওজন 144.5গ্রাম।

ভায়াঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo