2019 সালের প্রথম কোয়াটারে G7 Thin Q ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পাবে

2019 সালের প্রথম কোয়াটারে G7 Thin Q ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পাবে
HIGHLIGHTS

LG অফিসিয়ালি জানিয়েছে যে কোম্পানি খুয়ব তাড়াতাড়ি তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন LG G7 ThinQ য়ের জন্য অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেবে, বলা হচ্ছে যে 2019 সালের প্রথম কোয়াটারে G7 Thin Q য়ের জন্য আপডেট রোল আউট হওয়া শুরু হবে

বৈশিষ্ট্য

  • LG G7 ThinQ ফোনটির ওপরে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পাবে
  • MWC 2019 সালে LG 5G স্মার্টফোন লঞ্চ করতে পারে
  • সবার আগে দক্ষিণ কোরিয়ার ইউজার্সদের জন্য এই আপডেট চালু হবে

 

স্মার্টফোনের কোম্পানি LG তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস LG G7 ThinQ 2019 সালের প্রথম কোয়াটারে  অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেবে। আর এই বিষয়ে কোম্পানি তাদের অফিসিয়ালি জানিয়েছে। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি অনুসারে এই আপডেট সবার আগে দক্ষিণ কোরিয়ার ইউজার্সদের জন্য আসবে আর এর পরে অন্যান্য দেশের ইউজার্সরা এই ফোনের আপডেট পাবে।

আপনাদের জানিয়ে রাখি যে LG তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই আপডেটের বিষয়ে জানিয়েছে। আপাতত LG জানায়নি যে কোরিয়ার বাজার চাহ্রা বাকি ইউজার্সদের জন্য এই আপডেট কবের মাধ্যে আসতে পারে। আর মনে করা হচ্ছে যে MWC 2019 সালের সময়ে LG কোম্পানি G7 ThinQ য়ের 5G ভেরিয়েন্ট বাজারে নিয়ে আসতে পারে। আর এর সঙ্গে The Korea Herald য়ের রিপোর্ট অনুসারে G7 ThinQ য়ের আপগ্রেড ভার্সানে কোয়াল্কম 5G চিপসেট ব্যাবহার করতে পারে।

এর সঙ্গে এও জানিয়ে রাখি যে অন্যান্য স্মার্টফোনের কোম্পানি গুলি নিজেদের ফ্ল্যাগশিপ ডিভাইসের জন্য প্রথমেই অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট দেওয়া শুরু করেছে। আর এর সঙ্গে আশা করা হচ্ছে যে অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট ফোনে Adaptive Battery, App Action, Slices, Digital Wellbeing য়ের মতন ফিচার্স ইউজার্সদের জন্য দেওয়া হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo