Lenovo Z5 স্মার্টফোনটির অফিসিয়াল পোট্রেড মোডের ছবি লিক হল

Lenovo Z5 স্মার্টফোনটির অফিসিয়াল পোট্রেড মোডের ছবি লিক হল
HIGHLIGHTS

Lenovo Z5 স্মার্টফোনটি থেকে নেওয়া এই ছবি গুলির ওয়াটারমার্ক থেকে এটা মনে হচ্ছে যে এটি ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে

Lenovo Z5 স্মার্টফোনটি লঞ্চ হওয়ার আগেই এই স্মার্টফোনটিকে নিয়ে চারিদকে হৈচৈ পরে গেছে, আর ডিভাইসটির বিভিন্ন লিক সামনে এসে গেছে। এই ডিভাইসটির বিষয়ে আমরা এই জন্য কিছু খবর পেয়েছি কারন এর বেশ কিছু টিজার সামনে এসেছে। আর এছাড়া এই ডিভাইসটির বিষয়ে অনেক কিছু সামনে এসেছে। আর এবার এই ফোনটির একটি নতুন লিক সামনে এসেছে আর তা এর ক্যামেরার কিছু লিক।

এও বলা যায় যে এই ডিভাইসটি বেজেল-লেস ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা থাকার সম্ভবনাও থাকতে পারে। আর এই ক্যামেরা স্যাম্পেলের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ডিভাইসের ক্যামেরা বেশ ভাল হতে পারে, কারন এর মাধ্যমে নেওয়া কিছু পোট্রেড ছবি দেখা গেছে। আর কোম্পানির VP Chang Cheng ওয়েবোতে এই ক্যামেরার স্যাম্পেল নিয়ে এসেছিলেন।

Lenovo Z5 স্মার্টফোনটি থেক নেওয়া লো লাইট ছবি দেখা গেছে আর সেখানে এর ওয়াটারমার্ক দেখা গেছে আর তা দেখে মনে হচ্ছে যে এটি ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ হবে।  আর এছাড়া এতে AI ক্ষমতাও থাকতে পারে বলে জানা গেছে। আর আপনারা এখানে এই ফোনের ক্যামেরার কিছু স্যাম্পেল দেখতে পারেন।

তবে এই স্মার্টফোনটিকে নিয়ে এর আগেও অনেক খবর সামনে এসচেহ, আর এর মধ্যে একটি খবর এরকম ছিল যাতে বলা হয়েছিল যে এই ডিভাইসটিতে AI ক্ষমতা থাকবে। আর সম্প্রতি Mr Cheng জানিয়েছেন যে এই ফ্ল্যাগশিপ মডেলটির স্টোরেজ 4TB আর এতে 2000টি HD সিনেমা, 1মিলিয়ান ছবি আর 1,50,000টি গানের ফাইল স্টোর করা যাবে। আর এর আগে Cheng একটি স্কেচের মাধ্যমে এই ডিভাইসের টিজার দেখিয়েছিলেন আর সেই সময়ে ফোনটি এক ঝলক দেখা গেছিল।

আর এছাড়া Lenovo Z5 ফোনটিতে 95% পর্যন্ত স্ক্রিন রেশিও অফার করে হয়েছে। আর এটি মেটাল মিড-ফ্রেম যুক্ত। আর এই ডিভাইসের ব্যাকে গ্লাস থাকবে। আর এখন এই ডিভাইসের বিষয়ে এর থেকে বেশি কিছু জানা যায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo