ডুয়াল ক্যামেরা যুক্ত Honor 7A, Honor 7C ভারতে লঞ্চ হল, এদের দাম আর কবে কোথায় পাওয়া যাবে জানুন

ডুয়াল ক্যামেরা যুক্ত Honor 7A, Honor 7C ভারতে লঞ্চ হল, এদের দাম আর কবে কোথায় পাওয়া যাবে জানুন
HIGHLIGHTS

Honor 7A স্মার্টফোনটি ভারতে ফ্লিপকার্টে এক্সক্লিউশিভ স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে, আর Honor 7C স্মার্টফোনটি অ্যামাজন এক্সক্লিউশিভ ভাবে লঞ্চ করা হয়েছে

ভারতে Honor তাদের বাজেট সেগমেন্টের স্মার্টফোন Honor 7A আর Honor 7C লঞ্চ করেছে। আর কয়েকমাস আগেই এই ডিভাইস দুটি চিনে লঞ্চ করা হয়েছিল। আর তাই এই দুটি ফোনের বিষয়ে আমরা অনেক কিছু জানি। এই দুটি ডিভাইস বাজেট সেগমেন্টে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোন দুটি এজ-টু-এজ ডিসপ্লে, ফেসিয়াল রেকগজেশান আর ডুয়াল রেয়ার ক্যামেরার মতন ফিচার্স যুক্ত।

এই দুটি ডিভাইস ভারতে নিয়ে আসার আগে নতুন কিছু ফিচার্স অ্যাড করা হয়েছে যাতে সাইড মোড, পেটিএম সিঙ্গেল টাচ অ্যাক্সেস ফিচার ( যা আপনার ফিঙ্গারপ্রিন্টের ব্যাবহার করবে), ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড+ ডুয়াল সিম কার্ড সল্ট আছে। আর এই দুটি ফোনের সামনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এই ফোন দুটি পার্টি মোডও আছে আর এর মাধ্যমে আপনারা একই সময়ে 7 টি স্মার্টফোনকে যুক্ত করে গান বাজাতে পারবেন। ফোনে Huawei Histenয়ের 3D সাউন্ড এফেক্ট আছে আর যা হেডফোনের সঙ্গে কাজ করে আর অডিও লিসনিংয়ের অভিজ্ঞতা দেয়।

দাম আর কোথা থেকে পাওয়া যাবে

Honor 7A স্মার্টফোনটি ভারতে ফ্লিপকার্টে এক্সক্লিউশিভ স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে আর সেখানে Honor 7C স্মার্টফোনটিকে অ্যামাজন এক্সক্লিউশিভ হিসাবে লঞ্চ করা হয়েছে। দুটি ফোনই HiHonor অনলাইন স্টোর থেকে কেনা যেতে পারে। দুটি ডিভাইস ব্ল্যাক, ব্লু আর গোল্ড কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে।

Honor 7A স্মার্টফোনটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এর দাম 8,999টাকা রাখা হয়েছে। এই ডিভাইসটি 29 মে দুপুর 12টা থেকে ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে।

আর আমরা যদি অ্যামাজন এক্সক্লিউশিভ Honor 7C স্মার্টফোনটির কথা ব্লি তবে এই ফোনটিতে দুটি ভেরিয়েন্ট আছে একটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম 9,999টাকা আর এর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 11,999টাকা। এই স্মার্টফোনটি 31 মে দুপুর 12টায় কিনতে পাওয়া যাবে।

Honor 7A

Honor 7A স্মার্টফোনটির স্পেক্স ইত্যাদি আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনে ডুয়াল সিম সাপোর্ট আছে আর এটি অ্যান্ড্রয়েড Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এতে আপনারা একটি 5.7 ইঞ্চির HD+ ডিসপ্লে 720×1440 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর এই ফোনটিতে অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটিত্রে একটি 3000mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি দেওয়া হয়েছে।

আর এই ফোনটির ক্যামেরার দিকটি যদি দেখা যায় তবে দেখা যাবে যে এতে একটি 13মেগাপিক্সাএর রেয়ার ক্যামেরা আর একটি 2মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা আছে। আর সেখানে এই ফোনটিতে সেলফি নেওয়ার জন্য একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হেয়ছে। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

Honor 7C

এই স্মার্টফোনটিতে একটি 5.99ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে, যাতে একটি 18:9 অ্যাসপেক্ট রেশিও আছে। আর Honor 7C স্মার্টফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যা একটি 13MP’র ইউনিটের সঙ্গে 2MP’র ডেপথ সেন্সিং ক্যামেরার সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ডিভাইসের ফ্রন্টে একটি 8MP;র ক্যামেরা আছে। আর এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ফোনের ব্যাকে আছে আর এই ফোনে ফেস আনলক ফিচার আছে আর ফোনটিতে EMUI 8.0 তে চলে আর এটি অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর।

আর এটা খেয়াল রাখার যে Honor 7 C স্মার্টফোনটিতে কোম্পানির সেই ডিভাইস গুলির মধ্যে একটি যাতে হুয়াইয়ের হাই-সিলিকন কিরিন এসওসির যায়গায় কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট আছে। আর এর ব্যাটারি 3000mAhয়ের।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo