Tecno Spark 7 Pro বাজেট ফোন 25 মে ভারতে হবে লঞ্চ, জেনে নিন দাম এবং ফিচার

Tecno Spark 7 Pro বাজেট ফোন 25 মে ভারতে হবে লঞ্চ, জেনে নিন দাম এবং ফিচার
HIGHLIGHTS

টেকনো স্পার্ক 7 প্রো স্মার্টফোন 25 মে ভারতে লঞ্চ করা হবে

Amazon India থেকে কেনা Tecno Spark 7 Pro বাজেট ফোন

Tecno Spark 7 Pro এর পিছনে রয়েছে একটি ভার্টিকাল ক্যামেরা সেটআপ যার প্রাইমারি সেন্সর 48 মেগাপিক্সেল

Tecno স্মার্টফোন নির্মাতা কোম্পানি গত মাসে গ্লোবাল মার্কেটে Tecno Spark 7 Pro লঞ্চ করেছিল। চিনা ব্র্যান্ড এখন জানিয়েছে যে টেকনো স্পার্ক 7 প্রো স্মার্টফোন 25 মে ভারতে লঞ্চ করা হবে। স্পার্ক 7 এর মতোই Spark 7 Pro ফোনও দেশে Amazon India থেকে কেনা।

Tecno Spark 7 Pro: স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক 7 প্রো ফোনে 6.6 ইঞ্চির পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া হবে। এলসিডি স্ক্রিনে 90Hz রিফ্রেশ রেট এবং ফুল এইচডি + রেজোলিউশন রয়েছে। ফোনের ফ্রন্টে 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Tecno Spark 7 Pro এর পিছনে রয়েছে একটি ভার্টিকাল ক্যামেরা সেটআপ যার প্রাইমারি সেন্সর 48 মেগাপিক্সেল, ডেপথ এসিস্টেন্ট লেন্স এবং AI সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড 11 OS ভিত্তিক HiOS 7.5 এর সাথে কাজ করে। স্পার্ক 7 প্রো ফোনে হেলিও G80 চিপসেট এবং 6 জিবি র‌্যাম রয়েছে। ফোনে 128GB ইনবিল্ট স্টোরেজ রয়েছে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যেতে পারে।

পাওয়ার দেওয়ার জন্য টেকনো স্পার্ক 7 প্রো-তে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে যা 10W চার্জিং সপোর্ট করে। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। কানেক্টিভিটির জন্য, হ্যান্ডসেটে ডুয়াল 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো-ইউএসবি এবং 3.5mm অডিও জ্যাকের মতো ফিচার রয়েছে। ফোনটি আল্পস ব্লু, স্প্রস গ্রিন এবং ম্যাগনেট ব্ল্যাক রঙে বিক্রি করা হবে।

মনে করিয়ে দি যে টেকনো স্পার্ক 7 প্রো দেশে গত মাসে লঞ্চ হওয়া Tecno Spark 7 ফোনে আপগ্রেড ভ্যারিয়্যান্ট হবে। টেকনো স্পার্ক 7 এর 2GB RAM এবং 32GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম ভারতে 6,999 রাখা হয়েছে এবং 3GB RAM এবং 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 7,999 টাকা। আসন্ন Tecno Spark 7 Pro 8,999 টাকার প্রারম্ভিক দামে চালু করা যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo