48MP AI ট্রিপল ক্যামেরা সহ Tecno Spark 7 Pro ভারতে লঞ্চ, জানুন দাম

Updated on 26-May-2021
HIGHLIGHTS

Tecno Spark 7 Pro স্মার্টফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়্যান্টস রয়েছে- 4GB+64GB এবং 6+64GB

Tecno Spark 7 Pro স্মার্টফোনের দাম 9,999 টাকা থেকে শুরু হয়

Tecno Spark 7 Pro-তে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে

Tecno ভারতে তার নতুন বাজেট স্মার্টফোন Tecno Spark 7 Pro লঞ্চ করে দিয়েছে। Tecno Spark 7 Pro একটি বাজেট স্মার্টফোন যা দেশে 10 হাজার টাকার সেগমেন্টে পাওয়া যাবে। ফোনে 48 মেগাপিক্সেল AI ট্রিপল ক্যামেরা, 5000mAh ব্যাটারি এবং 6.6 ইঞ্চি বড় স্ক্রিনের মতো ফিচার্স দেওয়া হয়েছে। ফোনটি সংস্থার গত টেকনো স্পার্ক 7 এর আপগ্রেডেড ভ্যারিয়্যান্ট। আসুন জেনে নেওয়া যাক Tecno Spark 7 Pro স্মার্টফোনের দাম, স্পেসিফিকেশন এবং ফিচার্স সম্পর্কে সমস্ত কিছু।

Tecno Spark 7 Pro: দাম এবং সেল তারিখ

Tecno Spark 7 Pro স্মার্টফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়্যান্টস রয়েছে- 4GB+64GB এবং 6+64GB। ফোনের 4GB RAM এবং 64GB স্টোরেজ মডেলের দাম 9,999 এবং 6GB+64GB স্টোরেজ মডেলটি 10,999 টাকায় কেনা যাবে। তিনটি কালার ভ্যারিয়্যান্টস  আল্পস ব্লু, স্প্রুস গ্রিন এবং ম্যাগনেট ব্লক-এ পাওয়া যাবে Tecno Spark 7 Pro ফোন। 28 মে দুপুর 12টা থেকে ফোনের বিক্রি Amazon India থেকে শুরু হবে।

Tecno Spark 7 Pro স্পেসিফিকেশনস

টেকনো স্পার্ক 7 প্রো-তে 6.6-ইঞ্চি আইপিএস ডট-ইন ডিসপ্লে রয়েছে। স্ক্রিনের রিফ্রেশ রেট 90Hz, স্ক্রিন-টু-বডি রেশিও 89.5 শতাংশ এবং পিক্সেল ডেনসিটি 268 পিপিআই রয়েছে। ফোনটিতে মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে। স্মার্টফোনে 4GB এবং 6GB RAM সহ 64GB ইনবিল্ট স্টোরেজের বিকল্প রয়েছে।

Tecno Spark 7 Pro-তে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি AI ক্যামেরা রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য একটি 8 মেগাপিক্সেলের সেলফি AI ক্যামেরা রয়েছে। ক্যামেরা সুপার নাইট মোড, নাইট পোর্ট্রেট, স্মাইল স্ন্যাপশটের মতো মোড সপোর্ট করে।

টেকনোর এই ফোনে পাওয়ার দেওয়ার জন্য 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ভিত্তিক HiOS 7.5 এ চলে। কানেক্টিভিটির জন্য ফোনে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এ-জিপিএস এবং 3.5mm অডিও জ্যাকের মতো ফিচার রয়েছে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :