6000mAh ব্যাটারি সহ আজ প্রথম বিক্রি হবে Tecno Pova, কম দামে মিলবে দুর্দান্ত ফিচার

6000mAh ব্যাটারি সহ আজ প্রথম বিক্রি হবে Tecno Pova, কম দামে মিলবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

ফ্লিপকার্টে দুপুর ১২ টায় Tecno Pova ফোনের বিক্রি শুরু হবে। 4 জিবি র‍্যাম এবং 64 জিবি স্টোরেজ সহ এই ফোনটির দাম 9,999 টাকা

Tecno Pova স্মার্টফোনের একটি 6 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ মডেলও রয়েছে, ভারতে যার দাম 11,999 টাকা

Tecno Pova নতুন স্মার্টফোনে রয়েছে 6,000mAh ব্যাটারি, গেমিং চিপসেট এবং 6GB অবধি RAM

Tecno ভারতে সম্প্রতি তার নতুন স্মার্টফোন Tecno Pova লঞ্চ করে। সংস্থার এই লেটেস্ট ফোন এবং দুর্দান্ত ফোনের আজ প্রথম সেল। ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে দুপুর ১২ টায় Tecno Pova ফোনের বিক্রি শুরু হবে। 4 জিবি র‍্যাম এবং 64 জিবি স্টোরেজ সহ এই ফোনটির দাম 9,999 টাকা। এই নতুন স্মার্টফোনে রয়েছে 6,000mAh ব্যাটারি, গেমিং চিপসেট এবং 6GB অবধি RAM।

Tecno Pova ফোনের দাম ও সেল অফার

Tecno Pova স্মার্টফোনের বেস মডেল অর্থাৎ এর 4 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টসের দাম শুরু হচ্ছে ভারতে 9,999 টাকা থেকে। এছাড়াও এই Tecno Pova স্মার্টফোনের একটি 6 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ মডেলও রয়েছে, ভারতে যার দাম 11,999 টাকা। এই ফোনের মূলত তিনটি কালার অপশন রয়েছে, ব্ল্যাক, ব্লু এবং পার্পল।

প্রথম সেলেই সংস্থা Tecno Pova কিছু  আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করা হবে। IndusInd ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করা ব্যবহারকারীরা আজকের সেলে ফ্ল্যাট 750 টাকার ইনস্ট্যান্ট ডিস্কাউন্ট পেয়ে যাবেন। এছাড়া Flipkart অ্যাকসিস ব্যাংকের ক্রেডিট কার্ডেও 5% আনলিমিটেড ক্যাশব্যাক পাবেন।

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

পাশাপাশি আপনি যদি এই ফোনটি এক্সচেঞ্জ অফারে কিনে থাকেন তবে আপনি 9,300 টাকা পর্যন্ত অতিরিক্ত সুবিধা পেতে পারেন।

Tecno Pova স্পেসিফিকেশন

ফোনে একটি 1640×720 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.8 ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে। ফোনের দিক অনুপাতটি 20.5:9। 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ সহ এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে। অ্যান্ড্রয়েড 10 ওএসে কাজ করা এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে 256 জিবি পর্যন্ত বাড়িয়ে দিতে পারেন।

Tecno-র নতুন এই স্মার্টফোনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 16MP। এছাড়াও এতে রয়েছে দুটি 2MP সেন্সর এবং একটি AI লেন্স। Tecno Pova স্মার্টফোনের ক্যামেরায় অত্যধুনিক সব ফিচার্স রয়েছে যেমন,বোকে, ম্যাক্রো মোড, শর্ট ভিডিয়ো, 2K ভিডিয়ো রেকর্ডিং এবং ডকুমেন্ট স্ক্যানার। এছাড়াও ফোনটির ক্যামেরায় বিল্ট-ইন Google Lens রয়েছে। সেলফির জন্য অর্থাৎ ফ্রন্ট ফেসিং ক্যামেরা হিসেবে এই ফোনে একটি 8MP সেন্সর দেওয়া হয়েছে। সেই সেলফি ক্যামেরায় আবার বিউটি মোড, লাইট মোড, HDR এবং আরও বেশ কিছু ফিচার্স রয়েছে।

 

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo