স্পেক্সের তুলনাঃ Xiaomi Redmi Note 6 প্রো আর Xiaomi Redmi 6 প্রো

স্পেক্সের তুলনাঃ Xiaomi Redmi Note 6 প্রো আর Xiaomi Redmi 6 প্রো
HIGHLIGHTS

সাওমি ভারতে তাদের Xiaomi Redmi Note 6 Pro ফোনটি লঞ্চ করতে চলেছে, আর আমরা এই ফোনটির সঙ্গে সম্প্রতি লঞ্চ হওয়া সাওমির রেডমি 6প্রো ফোনটির তুলনা করব, এই দুটি ফোনের মধ্যে আসলে ঠিক কী পার্থক্য আমরা তাই দেখব

সাওমির ফোন Xiaomi Redmi Note 6 Pro ফোনটি ভারতে 22 নভেম্বর লঞ্চ হতে চলেছে, আর এই ফোনটি চারটি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে, আর এর মানে এই যে এই ফোনে ডুয়াল ফ্রন্ট আর ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে। আর এছাড়া এই ফোনের সঙ্গে আপনাদের সামনে আমরা সম্প্রতি লঞ্চ হওয়া সাওমি ফোন Xiaomi Redmi 6Pro ফোনটির একটি তুলনা করে দেখব। এই ফোনটি ভারতে সম্প্রতি 12,999 টাকায় লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটিতে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ ফোনে পাবেন আর এই ফোনের স্পেক্স গুলি দেখা যাক যে এদের মধ্যে ঠিক কী পার্থক্য আছে।

আমরা দেখেছি যে Xiaomi Redmi Not 6 Pro ফোনটিতে আপনারা Xiaomi Redmi 6 Pro ফোনটির তুলনায় একটি বড় ডিসপ্লে পাবেন। আর এই ফোনে একটি 6.26ইঞ্চির ডিসপ্লে আছে আর আপনাদের বলে রাখি যে Xiaomi Redmi 6 Pro ফোনটিতে আপনারা একটি 5.84 ইঞ্চির ডিসপ্লে পাবেন।

আমরা যদি দুটি ফোনের প্রসেসার ইত্যাদি দেখি তেব Xiaomi Redmi Note 6 Pro ফোনে আপনারা একটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসার পাবেন, আর এছাড়া Xiaomi Redmi 6 Pro ফোনে আপনারা একটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার পাবেন।

আমরা যদি এবার দুটি ফোনের ক্যামেরার বিষয়টি দেখি তবে Xiaomi Redmi Note 6 Pro ফোনটিতে আপনারা 12+5MPর  ডুয়াল রেয়ার ক্যামের পাবেন। আর এই ফোনের ফ্রন্টে আপনারা 20+2MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন আর আপনারা Xiaomi Redmi 6 Pro ফোনটিতে একটি 12+5MP র ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর ফ্রন্টে একটি 5MP র ক্যামেরা পাবেন।মানে এক্ষেত্রে ফোনটির পার্থক্য ফ্রন্ট ক্যামেরাতে।

আমরা আপনাদের আগেই বলেছি যে Xiaomi Redmi Note 6 Pro ফোনটি 22 নভেম্বর লঞ্চ করা হবে। আর এই ফোনটির দাম এখনও জানা যায়নি, তবে মনে করা হচ্ছে যে এই ফোনটি 15,000 টাকার মধ্যে লঞ্চ করা হবে। আর Xiaomi Redmi 6 Pro ফোনটির ভারতে দাম 12,999 টাকায় লঞ্চ করা হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo