স্পেক্সের তুলনাঃ Samsung Galaxy A9 vs OnePlus 6T ফোন দুটির মধ্যে কোন ডিভাইসটি বেশি ভাল?

স্পেক্সের তুলনাঃ Samsung Galaxy A9 vs OnePlus 6T ফোন দুটির মধ্যে কোন ডিভাইসটি বেশি ভাল?
HIGHLIGHTS

বিশ্বের প্রথম চারটি রেয়ার ক্যামেরা যুক্ত স্মার্টফোন অবশেষে ভারতে লঞ্চ হয়েছে, আর এটি হল Samsung Galaxy A9 আর আমরা এই ডিভাইসটির সঙ্গে OnePlus6T ফোনটির তুলনা করে দেখেছি, আর আজকে আমরা এই দুটি ফোনের মধ্যে স্পেক্সের ভিত্তিতে কোন ফোনটি বেশি ভাল তার একটি তুলনা মূলক আলোচনা করব

সম্প্রতি স্যামসাং বিশ্বের প্রথম চারটি রেয়ার ক্যামেরা যুক্ত স্মার্টফোন নিয়ে এসেছে আর এই ফোনটি ভারতেও লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি দুটি আলাদা আলাদা ভেরিয়েন্টে এসেছে। এই ফোনটি 6GB/128GB আর 8GB/128GB স্টোরেজ ভেরিয়েন্টে এসেছে। আর এছাড়া আমরা একটি অ্যাফর্ডেবেল আর রিজেনেবেল ফোন OnePlus 6T র বিষয়ে বলব যাতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 দেওয়া হয়েছে। আর এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে 37,990 টাকায় কেনা যাবে। আর এই ফোন দুটির মধ্যে আমরা স্পেক্সের তুলনা করেছি।

আপনারা সবাই এই স্পেক্স শিটে আপনারা দেখতে পারছেন যে Samsung Galaxy A9 মোবাইল ফোনটির ডিসপ্লে OnePlus6T ফোনের থেকে একটু ছোট। আর শুধু তাই ন্য OnePlus6T ফোনটিতে আপনারা Samsung Galaxy A9 য়ের থেকে বেশি ভাল স্ক্রিন রেজিলিউশান পাচ্ছেন। তবে এই পার্থক্য বিশাল কিছু না, কিন্তু আমরা যখন এদের মধ্যে সব পার্থক্যর সঙ্গেই তুলনা করছি তখন এটিও আমাদের দেখা উচিৎ।

আর এবার যদি আমরা প্রসেসারের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে OnePlus 6T ফোনটি তে আপনারা বেশি ভাল প্রসেসার পাবেন, এই ফোনে আপনারা কোয়াল্ম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার পাবেন, আর এছাড়া Samsung Galaxy A9 মোবাইল ফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660প্রসেসার পাবেন। আর এর মানে এই যে OnePlus6T ফোনটিতে বেশি ভাল প্রসেসার দেওয়া হয়েছে।

আমরা যদি এই দুটি ফোনের মধ্যের ক্যামেরা ইত্যাদির বিষয়ে দেখি তবে এই স্যামসাংয়ের ফোনে আপনারা সব থেকে বেশি ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা কোয়াড ক্যামেরা সেটআপ মানে চারটি ক্যামেরা সেটআপ পাবেন। এই ফোনে আপনারা রেয়ার প্যানেলে 24MP+10MP+8MP+5MP র ক্যামেরা ইউনিট পাবেন। আর এই ফোনে আপনারা একটি 24MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এছাড়া OnePlus6T ফোনটিতে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপে 16MP+20MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা পাবেন।

Samsung Galaxy A9 মোবাইল ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে প্রি বুকিং করা যাচ্ছে আর এই ফোনটি আপনারা 36,999 টাকায় প্রিবুক করতে পারবেন। আর সেখানে OnePlus6T ফোনটি আপনারা ভারতে 37,999 টাকায় কিনতে পারবেন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo