স্পেক্সের তুলনাঃ Honor 8X vs Huawei Nova 3i

স্পেক্সের তুলনাঃ Honor 8X vs Huawei Nova 3i
HIGHLIGHTS

Honor 8X স্মার্টফোনটি কোম্পানির লেটেস্ট মিড রেঞ্জের স্মার্টফোন আর এই ফোনটি দারুন ডিজাইনের সঙ্গে এসেছে, এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা আর নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর আমরা যদি এর সঙ্গে Huawei Nova 3i ফোনটির তুলনা ক্রি তবে এটি আপনার বাজেটের মধ্যে আপনাকে সেরা অফার করে

এই বছরে হুয়াওয়ে একের পরে এক মিড রেঞ্জের স্মার্টফোন ভারতে লঞ্চ করে চলেছে। Honor 8X ফোনটি এই বছর ভারতে 14,999 টাকায় লঞ্চ করা হয়েছে। আর অন্য দিকে Huawei Nova 3i ফোনটি যা ভারতে 20,990 টাকায় এসেছিল। আসুন এই দুটি ফোনের একটি তুলনা করে দেখেনি।

আসুন প্রথমে আমরা এই দুটি ফোনের ডিসপ্লের তুলনামূলক আলোচনা করে দেখেনি। Honor 8X ফোনটিতে বড় ডিসপ্লে দেওয়া হয়েছে এই ফোনে 6.5 ইঞ্চির স্ক্রিন আছে যার রেজিলিউশান 1080×2340 পিক্সাল। আর অন্য দিকে Huawei Nova 3i ফোনটিতে একটি 6.3 ইঞ্চির ডিসপ্লে একই রেজিলিউশানের সঙ্গে দেওয়া হয়েছে। আর আপনি যদি ফোনে বেশি ভিডিও দেখেন তবে আপনারা জন্য একটু বড় ডিসপ্লে সাইজের Honor 8X ফোনটি ভাল অপশান হবে।

আর এবার আমরা এই দুটি ফোনের প্রসেসার দেখি তবে দেখা যাবে যে দুটি ডিভাইসেই একই Kirin 710 অক্টা কোর প্রসেসার দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই দুটি ফোনের সব থেকে বড় পার্থক্য এই যে এদের দামের মধ্যে 5,000 টাকার পার্থক্য আছে, যদিও দুটি ফোনে একই প্রসেসার দেওয়া হয়েছে।

আর এবার যদি আমরা ক্যামেরার দিকটি দেখি তবে দেখা যাবে যে Huawei Nova 3i ফোনটিতে দুদিকে ডুয়াল ক্যামেরা আছে, আর যারা এই ধরনের ফোন চান তাদের জন্য এটি একটি ভাল অপশান। আর এবার আপনারা যদি Honor 8X ফোনটি দেখেন তবে এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 10MP+2MP আর ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

আর Honor 8X ফোনটি অ্যামাজনে 14,999 টাকায় কেনা যাবে, আর সেখানে Huawei Nova 3i ফোনটি 20,990 টাকায় কেনা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo