Sony Xperia XZ2 Premium স্মার্টফোনটি US তে এই দামে কিনতে পাওয়া যাবে, 9 জুলাই থেকে প্রি-অর্ডার করা যাবে

Sony Xperia XZ2 Premium স্মার্টফোনটি US তে এই দামে কিনতে পাওয়া যাবে, 9 জুলাই থেকে প্রি-অর্ডার করা যাবে
HIGHLIGHTS

Sony Xperia XZ2 Premium USতে 9জুলাই অ্যামাজন আর বেস্ট বাইতে প্রি-অর্ডার করা যাবে

কয়েক মাস আগে সোনি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস Xperia XZ2 Premium য়ের কথা ঘোষনা করেছি। কিন্তু এখনও পর্যন্ত কোম্পানির তরফে এই বিষয়ে কিছু বলা হয়নি। সোণনি এবার জানিয়েছে যে Xperia XZ2 Premium য়ের দাম US তে $999.99 হবে আর এটি 30 জুলাই 2018 লঞ্চ করা হবে।

এই ডিভাইসটি 9 জুলাই অ্যামাজন আর বেস্ট বাই তে প্রি-অর্ডার করা যাবে। অ্যামাজন প্রি-অর্ডারে বোনাস হিসাবে  Sonu Xperia Ear Duo ওয়ারলেস হেডফোনও অফার করছে।

এই স্মার্টফোনটি 4k ডিসপ্লে, 19MP আর 12MP র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ, 4K-HDR ভিডিও রেকর্ডিং ক্ষমতা যুক্ত আর বলা হচ্ছে যে এই স্মার্টফোনটি ভিডিও রেকর্ডিংয়ের জন্য পৃথিবীর সব থেকে হাই স্পিড ISO সেন্সিটিভিটি (ISO 12800)অফার করছে।

এই স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে আর এর স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো সম্ভব। Xperia XZ2 Premium য়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোনকে এটি করা প্রতিযোগিতা দেবে।

এই ডিভাইসে একটি 5.8ইঞ্চির 4K ডিসপ্লে দেওয়া হয়েছে। আর যা প্রশংসা যোগ্য। আর এই ডিভাইসে আপনারা সিনেমা ইত্যাদি দেখা বা গেমিং করার এক আলাদা অভিজ্ঞতা পাবেন। এছাড়া সোনি রম্বল ফিডব্যাক ও নিয়ে আসবে। যা স্ক্রিনের গতিবিধিকে ম্যাচ করতে পারে। নতুন ভাইব্রেশান সিস্টেম ভিডিও, গেমিং আর মিউজিক ইত্যাই সোনার জন্য এটি কাজে আসবে।

এর ডুয়াল ক্যামেরাতে 19মেগাপিক্সাল্কের কালার সেন্সার আর 12মেগাপিক্সালের মোনোক্রোম সেন্সারের কম্বো আছে। আর এটি অবশ্য কোন বড় ব্যাপার নয়। এই ক্যামেরা সব থেকে বড় বৈশিষ্ট্য ISO 51200তে শুটিং করার সময়ে দেখা যাবে। আর এছাড়া ভিডিওর সময়ে এটি প্রায় 12,800পর্যন্ত যেতে পারে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo