Sony Xperia XZ2 Premium স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি চিনে লঞ্চ হতে পারে, TENAA থেকে সার্টিফিকেশান পেল

Sony Xperia XZ2 Premium স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি চিনে লঞ্চ হতে পারে, TENAA থেকে সার্টিফিকেশান পেল
HIGHLIGHTS

Sony তাদের Sony Xperia XZ2 Premium স্মার্টফোনটি আগে লঞ্চ করেছে, তবে এটি এখনও চিনে লঞ্চ হয়নি

এপ্রিল মাসে সোনি তাদের Xperia XZ2 Premium স্মার্টফোন লঞ্চ করেছে, তবে এই ফ্ল্যাগশিপ ফোনটি এখনও পর্যন্ত চিনে লঞ্চ করা হয়নি। আর এবার জানা যাচ্ছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি চিনে লঞ্চ করা হতে পারে। আপনাদের বলে রাখি যে অন্য ডিভাইস Sony Xperia XZ2 য়ের সঙ্গে সেল করা হতে পারে কিন্ত প্রিমিয়াম ডিভাইসটি এখানে এখনও পর্যন্ত লঞ্চ করা হয়নি। তবে এবার এই ডিভাইসটি TENAA সার্টিফিকেশান পেয়েছে। আর এর মানে এই যে এই ডিভাইসটি এবার চিনে তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

এই মডেলটি TENAAতে 31 মে দেখা গেছিল কিন্তু এটি অন্য কোন মডেল নম্বরের সঙ্গে দেখা গেছিল। এই ফোনটি মডেল নম্বর H8166য়ের সঙ্গে দেখা গেছিল। এই ডিভাইসটির স্পেক্স যদি আমরা দেখি তবে এই ডিভাইসে 5.8ইঞ্চির ডিসপ্লে যুক্ত আর এছাড়া এর রেজিলিউশানের বিষয়ে কিছু জানা যায়নি।

আর আমরা যদি XZ2 Premium য়ের বিষয়ে কথা বলি তবে এটি 4K রেজিলিউশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এবার এই লিস্টিং যা ফোনে দেখা গেছে আর এটি XZ2 Premiumস্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে এর ডায়মেনশান একই রকমের।

এই লিস্টিঙ্গে ডিভাইসের ব্যাটারি 3,400mAhবলা হয়েছে আর সোনি XZ2 আর XZ2 Premium য়ের সঙ্গে এটি অবশ্য মেলে না। আর আমরা প্রিমিয়াম ডিভাইসের বিষয়ে কথা বললে এতে একটি 3,540mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি আছে। এর এবার এটা দেখে মনে হচ্ছে যে এই ডিভাইসে নামের সঙ্গে আরও কিছু পরিবর্তন করে আনা হয়ে পারে। তবে সিএ বিষয়ে এখনই কিছু বলা যায়না।

আর আমরা যদি Sony Xperia XZ2 Premium স্মার্টফোনের কিছু স্পেক্স দেখি তবে আপনাদের বলে রাখি যে এটি একটি ফ্ল্যাগশিপ ডিভাসিএর মতনই লঞ্চ করা হয়েছে। আর এর মানে এই যে এটি বেশ ভাল স্পেক্স আর ফিচারের সঙ্গে লঞ্চ করা হবে। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845চিপসেট আর 6GB র‍্যাম ছাড়া 64GB ইন্টারনাল স্টোরেজের সনবগে লঞ্চ করা হয়েছে। আর এর স্টোরেজকে 400GB পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ ছাড়া রেয়ারে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এবার আমরা দেখতে চাই যে এই ডিভাইসটি চিনে কি ভাবে আর কবে লঞ্চ করা হয়।

সোর্সঃ  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo