Sony তাদের Xperia XZ2 Premium স্মার্টফোনকে 5 জুলাই লঞ্চ করতে পারে, এর সম্ভাব্য দাম হতে পারে…

Sony তাদের Xperia XZ2 Premium স্মার্টফোনকে 5 জুলাই লঞ্চ করতে পারে, এর সম্ভাব্য দাম হতে পারে…
HIGHLIGHTS

সোনি তাদের Xperia XZ2 Premium ডিভাইসের কথা এপ্রিলে ঘোষনা করে দিয়েছল, আর এখনও পর্যন্ত এই ডিভাইসটি পাওয়া যায়নি

সোনি তাদের Xperia XZ2 Premium ডিভাইসের কথা এপ্রিলে ঘোষনা করে দিয়েছল, আর এখনও পর্যন্ত এই ডিভাইসটি পাওয়া যায়নি। আর শুধু তাই নয় যারা এই 4k ডিভাইসটি কিনতে চায় তারা এখনও পর্যন্ত এর দামের বিষয়ে জানেনি। কিন্তু এবার এই ডিভাইসটির বিষয়ে একটি খবর পাওয়া গেছে।

বলা হচ্ছে যে সোনি মোবাইল তাইওয়ানে হতে চলা তাদের ইভেন্টের সময়ে এই ডিভাইসটি 5 জুলাই লঞ্চ করতে পারে। এটি এই ইভেন্টে কোম্পানির প্রথম ডুয়াল ক্যামেরা যুক্ত Xperia ডিভাইসও হতে পারে। কিছু রিপোর্ট অনুসারে কোম্পানি 2 জুলাই এই ডিভাইসটি চিনে প্রি অর্ডার করা শুরু করে দেবে, তবে এখন এই বিষয়ে কোন সঠিক তথ্য পাওয়া যায়নি। কিন্তু কিছু গুজবকে যদি সত্যি বলে মনে করি তবে এই ডিভাইসের দাম 6,000 ইউয়ান মানে প্রায় 965 ডলার আর ভারতীয় মুদ্রায় প্রায় 67,000টাকায় লঞ্চ করা হতে পারে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এটা আলাদা বিষয় যে কোম্পানি তাদের Xperia XZ3 ডিভাইসের ওপরেও কাজ করছে। আর এই ডিভাইসের মডেল নম্বর H8614তে দেখা গেছে আর এছাড়া XZ3 ডিভাইসটিকে মডেল নম্বর H816 য়েও দেখা গেছে। আর এটা জানা গেছে যে এই নতুন জেনারেশানের স্মার্টফোনে বেশি ভাল ডিসপ্লে থাকবে আর যার রেজিলিউশান হবে 3840×1820 পিক্সাল।

এই নতুন ডিসপ্লের সব থেকে বড় বৈশিষ্ট্য এর হাই এন্ড স্ন্যাপড্র্যাগন 845, আর এর সঙে এই স্মার্টফোনটি IP68 রেটিং য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিপ থাকার সম্ভবনা আছে।

এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকার সম্ভবনা আছে এর মধ্যে একটি 13মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর অন্যটি 12মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা হতে পারে। আর এই ফোনে একটি 13মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও থাকতে পারে। আর এও বলা হচ্ছে যে এই ডিভাইসের একই রকমের ক্যামেরা থাকতে পারে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এও বলা হচ্ছে যে এই ডিভাইসটি দুটি আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। ফোনের 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনে স্টোরেজ বাড়াতে চাইলে আপনারা তা মাইক্রো এসডি কার্ড দিয়ে 400GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেম। আর এই ফোনে কানেক্টিভিটি অপশানে আপনারা 4G LTE, ওয়াই ফাই ব্লুটুথ 5.0 আর NFC র সঙ্গে USB Type C পোর্টও পাবেন। আর এই ফোনের ব্যাটারি 3240mAhয়ের হতে পারে। আর যা আপনাদের কোয়াল্কমের কুইক চার্জ 3.0 প্রযুক্তির সঙ্গে আসবে।   

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo