Samsung Galaxy S 10 স্মার্টফোনের ভেরিয়েন্টে 5ইঞ্চির আর 6.44 ইঞ্চির মডেল থাকবে

Samsung Galaxy S 10 স্মার্টফোনের ভেরিয়েন্টে 5ইঞ্চির আর 6.44 ইঞ্চির মডেল থাকবে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে Samsung Galaxy S 10 স্মার্টফোনে 6.44 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে মডেলটি Appleয়ের iPhone X Plus য়ের সঙ্গে করা প্রতিযোগিতা করবে

সম্প্রতি জানা গেছে যে স্যামসং তাদের Samsung Galaxy S 10 স্মার্টফোনটিকে আলাদা আলাদা তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করতে চলেছে, আর এই ডিভাইসটি 2019 সালে লঞ্চ করা হতে পারে। আর এবার এই ডিভাইসটি লঞ্চ হতে আর 6মাসের মতন সময় আছে। আর এই ফোনটি নিয়ে খবর আর গুজব দুই ক্রমাগত এসে চলেছে। এবার এই নতুন রিপোর্টে এই ডিভাইসের বিষয়ে বেশি খবর জানা গেছে।

এরকম মনে করা হচ্ছে যে এই স্মার্টফোনটি তিনটি আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে, যার মধ্যে একটি ছোট 5ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে আর এর টপ মডেলটি 6.44ইঞ্চির স্ক্রিন লঞ্চ হতে পারে। আর আমরা যদি 5ইঞ্চির মডেলের বিষয়ে কথা বলি তবে এর একটি ফ্ল্যাট-স্ক্রিন থাকার সম্ভাবনা আছে।এর বিষয়ে খবর The Bellয়ের একটি রিপোর্ট থেকে জানা গেছে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

জানা যাচ্ছে যে এই ডিভাইসের 6.44 ইঞ্চির মডেলটি যা Samsung Galaxy S10 + স্মার্টফোন হিসাবে বাজারে আসতে পারে, তা কোম্পানির টপ মডেল হতে পারে। এই ডিভাইসের তুলনা অ্যাপেলের পরবর্তী রিউমার্ড ডিভাইস Apple iPhone X Plus য়ের সঙ্গে হতে পারে। আর এই ভেরিয়েন্টে তিনটি ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর এর সঙ্গে এতে একটি in-Displya ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও থাকার কথা।

তবে আরও একটি সাম্প্রতিক খবরে বলা হয়েছিল যে স্যামসং গ্যালাক্সি S10 ডিভাসিএ আইরিস স্ক্যানারের যায়গায় 3D ফেস স্ক্যানিং ফিচার দেওয়া হতে পারে। The Bell য়ের একটি রিপোর্ট অনুসারে স্যামসং গ্যালাক্সি S10 কোম্পানির প্রথম এমন স্মার্টফোন হতে পারে যা ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্টের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই ডিভাইসের জন্য কোম্পানি ম্যান্টিসের সঙ্গে চুক্তি করেছে যারা 3D ফেস স্ক্যানিং য়ের ওপরে কাজ করছে, এটি অ্যাপেলের iPhone X য়ের সঙ্গে অনেকটাই মিলে যায়।

আর যদি এই কাজে স্যামসং সাফল্য পায় তবে কোম্পানির এই ডিভাইস থেকে আইরিশ স্ক্যানার সরিয়ে দেওয়া হতে পারে। এর থেকে বেট আর কস্ট সেভ হবে।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo