Samsung Galaxy S10 ফোনটিতে এই অসাধারন ফিচারটি সরিয়ে দেওয়া হতে পারে এই ফিচারটির জন্য, এর বিষয়ে জানুন

Samsung Galaxy S10 ফোনটিতে এই  অসাধারন ফিচারটি সরিয়ে দেওয়া হতে পারে এই ফিচারটির জন্য, এর বিষয়ে জানুন
HIGHLIGHTS

কোরিয়ার একটি কোম্পানি কথিত ভাবে 2019 সালের একটি সাউন্ড অ্যানিমিটার ডিসপ্লে লঞ্চ করতে পারে, আর এই নতুন প্রযুক্তিটি স্যামসং গ্যালাক্সি S10 স্মার্টফোনটিতে দেখা যেতে পারে

স্যামসং ডিসপ্লেজ, স্যামসংয়ের ডিসপ্লে তৈরির কোম্পানি ইউনিট যা এই সময়ে সাউন্ড এমিট ডিসপ্লের ওপরে কাচজ করছে। আপনাদের বলে রাখি যে 2019 সালের মধ্যে এই প্রযুক্তি দেখা যেতে পারে। আর এই নতুন ডিসপ্লের কারনে ফোনের চিরকালিন ইয়ারপিস সরিয়ে দেওয়া হতে পারে। আর এছাড়া এর মাধ্যমে ইউজার্সরা একটি বেশি থিন বেজেলের স্মার্টফোন পাবে, আর এর পরে আপনারা একটি বড় স্ক্রিন পাবেন। এই প্রযুক্তি স্যামসং গ্যালাক্সি S10 স্মার্টফোনে আগামী বছর দেখা যেতে পারে।

এই সময়ে দেখা যেতে পারে যে স্যামসং গ্যালাক্সি S9 ফোনটিতে আর স্যামসং গ্যালাক্সি S9+ ফোনটিতে একটি বড় ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই দুটি স্মার্টফোনের ডিসপ্লের অ্যাস্পেক্ট রেশিও 18:5:9। এর টপে আপনারা ফ্রন্ট ক্যামেরা, সেন্সার আর ইয়ারপিস দেখতে পাবেন। আর এই নতুন ডিসপ্লের কারনে আপনারা ইয়ারপিসের ডিসপ্লে ডিজাইন থেকে সরিয়ে দিতে পারবেন, আর এর মানে এই যে আপনারা স্ক্রিনে বেশি স্পেস পাবেন।

এর মানে এই যে আপনারা এই স্ক্রিনের মাধ্যমে শুনতে পাবেন, আর আপনাদের ফোন কানে ধরে রাখতে হবেনা।এই ফোনটিকে অন্য দিকে রেখেও আপনারা শুনতে পারবেন।

স্যামসং গ্যালাক্সি S10 স্মার্টফোনের বিষয়ে আমরা যদি বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটিকে নিয়ে বেশ কিছু খবর জানা গেছে। কিছু গুজব অনুসারে এই ডিভাইসে তিনটি ক্যামেরা থাকবে যেমন আমরা Huawei P20Proস্মার্টফোনে আগে দেখেছি। আর আপনাদের এও বলে রাখি যে TheBellয়ের একটি রিপোর্টে এটা বলা হয়েছে যে এই স্মার্টফোনে একটি 5.8ইঞ্চির ইন ফিনিটি ডিসপ্লে থাকবে। আর এছাড়া এই স্যামসং গ্যালাক্সি S10+ স্মার্টফোনটিতে একটি 6.3ইঞ্চির ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর এছাড়া কোম্পানি যে এই স্মার্টফোনটি নিয়ে যে পেটেন্ট নেওয়া হচ্ছে তা নিয়ে ইন্টারনেটে বেশ কিছু খবর সামনে আসছে। আর এই খবর Mobielkpen য়ের মাধ্যমে সামনে এসেছে। এই পেটেন্টে স্মার্টফোনের এজ টু এজ ডিসপ্লে দেখানো হয়েছে। আর এতে কোন নচ থাকবে কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি। আর এছাড়া এও জানা গেছে যে এই ফোনে একটি আন্ডার-ডিসপ্লে ফিনঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo