স্যামসাং ভারতে লঞ্চ করলো তার গ্যালাক্সি C9 প্রো স্মার্টফোন, মুল্য 36,000 টাকা

স্যামসাং ভারতে লঞ্চ করলো তার গ্যালাক্সি C9 প্রো স্মার্টফোন, মুল্য 36,000 টাকা
HIGHLIGHTS

এই ফোন মেটাল বডি এবং 6 ইঞ্চির ফুল HD অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত রয়েছে.

স্যামসাং ভারতীয় বাজারে একটি নতুন স্মার্টফোন গ্যালাক্সি C9 প্রো লে চালু করে. এই স্মার্টফোনের দাম 36,900 টাকা রাখা হয় এবং এটি ফেব্রুয়ারি থেকে রিটেল স্টোরে বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে. এই ফোন দুটি রঙ্গে পাওয়া যাবে – কালো এবং গোল্ড.

আরও দেখুন : লেনোভো আইডিয়াপ্যাড 710s-এ FHD ম্যাট আইপিএস ডিসপ্লের সঙ্গে উপস্থিত

স্যামসং তার গ্যালাক্সি C9 প্রো কে চীন এর মধ্যে গত বছরের অক্টোবর মাসে চালু করেছিল. যেখানে 3199 ইউয়ান এর সঙ্গে চালু করা হয়ে ছিল. যদি এই ফোনের স্পেকস সম্পর্কে কথা বলা হয় তাহলে, এই ফোনে 6 ইঞ্চি ফুল HD অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত রয়েছে. এই ডিসপ্লের রেজুলেশন 1920 x 1080 পিক্সেল. এই ফোন অক্টা-কোর স্ন্যাপড্রাগন 653 প্রসেসর দিয়ে সজ্জিত করা. ফোনে অ্যাড্রিনো 510 জিপিইউ দেওয়া. ফোন 6GB র্যাম এবং 64GB ইন্টারনাল স্টোরেজ এর সঙ্গে লঞ্চ করা হয়েছে. স্টোরেজ কে মাইক্রো-SD কার্ড এর মাধ্যমে 256GB পর্যন্ত বাড়ানো যেতে পারে.

এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করে. এই ফোনে একটি 4000mAh ব্যাটারি রয়েছে. এই ফোনের ক্যামেরা সেটআপ এর সম্পর্কে আসা যাক, ফোনে 16 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ডুয়াল টোন LED ফ্ল্যাশ এর সঙ্গে দেওয়া. এছাড়া ফোনে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা ও উপস্থিত রয়েছে. কানেক্টিভিটির জন্য এই ফোনে ডুয়াল সিম 4 জি LTE, ওয়াইফাই, ব্লুটুথ 4.2, জিপিএস, NFC এবং একটি ইউএসবি টাইপ সি যেমন বৈশিষ্ট্য দেওয়া আছে. ফোনের ওজন 185 গ্রাম.

আরও দেখুন : মোবাইলের লকিং প্যাটার্ন বা পাসওয়ার্ড ভুলে গেলে ফোন আনলক করবেন কি করে?

আরও দেখুন : লেনোভো Z2 প্লাস এর মূল্যে ভারী ছুট, এখন মাত্র 14,999 টাকায় পাবেন এই চমত্কার ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo