Samsung Galaxy S10 স্মার্টফোনটি ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসতে পারে

Samsung Galaxy S10 স্মার্টফোনটি ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসতে পারে
HIGHLIGHTS

স্যামসং তাদের স্যামসং গ্যালাক্সি S10 স্মার্টফোনটি যা 2019 সালের প্রথমে লঞ্চ করা হতে পারে, তাতে একটি ট্রিপেল ক্যামেরা সেট আপ থাকতে পারে

KB সিকিউরিটির মাধ্যমে একটি নতুন রিপোর্ট সামনে এসেছে আর এই রিপোর্টে বলা হয়েছে যে পরবর্তী স্যামসং স্মার্টফোন যা 2019সালের প্রথমে লঞ্চ করা হতে পরে তাতে একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকতে পারে। বিশ্লেষক Kim Dong-Won বলেছেন যে কোম্পানি তাদের স্যামসং গ্যালাক্সি S সিরিজের পরবর্তী ভেরিয়েন্টে একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ রাখতে পারে। স্যামসং এইরকম এই জন্যও করতে পারে কারন Huawei আর অ্যাপেলকে ভাল প্রতিযোগিতা দেওয়ার জন্য নিজেদের সেই তালিকায় রাখতে চাইছে। আর Huawei তাদের নিজেদের Huawei P20 Pro স্মার্টফোনের সঙ্গে এগিয়ে গেছে আর সেখানে অ্যাপেলের iPhone এই তালিক্যা সবসময়েই থাকে। আর মনে করা হচ্ছে যে অ্যাপেলের তরফে সেপ্টেম্বরে 3টি ক্যামেরা যুক্ত iPhone লঞ্চ করা হতে পারে।

এরকমই একটি খবরে ইনভেস্টারের একটি রিপোর্টেও এরকম কিছু খবর জানা গেছিল, আর এটি অনুসারে পরবর্তী স্যামসং গ্যালাক্সি S10 স্মার্টফোনে একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর এর মানে এই যে স্যামসং গ্যালাক্সি S9 আর স্যামসং গ্যালাক্সি S9+ কে দেখতে এই নতুন ডিভাসিএর অনেক পরিবর্তনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর ডিজাইনের বিষয়ে এখনও অনেক পরিবর্তন হতে পারে। আর এই ডিভাইসটি বাজারে গেম চেঞ্জার হিসাবে আসতে পারে। আর এটি এসে গেলে বাজারে প্রতিযোগিতা বাড়বে বই কমবেনা।

কিছুদিন আগেই অন্য একটি রিপোর্টে এটা জানা গেছিল যে এই ডিভাইসটি CES 2019 সালে লঞ্চ করা হতে পারে। আর এর পরে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস আর অন্য বড় ইভেন্ট হয়। আর এই সময়েই স্যামসং গ্যালাক্সি S সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে। আর এবার এরকম মনে করা হচ্ছে যে এরকম দেখা গেছে যে এই কোম্পানির ডিভাইস সময়ের আগেই লঞ্চ করা হবে।

এর আগে এই ডিভাইসটিকে নিয়ে বিভিন্ন ধরনের খবর সামনে এসেছে। একটি ডিভাইসে এই স্মার্টফোনের ডিজাইন নিয়ে অনেক কিছু সামনে এসেছে, আপনাদের বলে রাখি যে TheBell য়ের একটি রিপোর্টে বলা হয়েছিল যে এতে একটি 5.8ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া স্যামসং গ্যালাক্সি S10+ স্মার্টফোনে একটি 6.3ইঞ্চির ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর এছাড়া কোম্পানির এই স্মার্টফোনটিকে নিয়ে যে পেটেন্ট দেওয়া হয় তা নিয়ে ইন্টারনেটে খবর পাওয়া গেছে। আর এই খবর Mobieklkopen য়ের মাধ্যমে সামনে এসেছে। এই পেটেন্টে স্মার্টফোনের একটি এজ-টু-এজ ডিসপ্লে দেখা গেছে। আর এতে কোন নচ অবশ্য দেখা যায়নি। আর এছাড়া এও জানা গেছে যে এই ফোনে একটি আন্ডার-ডিসপ্লে যুক্ত ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo